Sonali Guha To Join BJP: বিজেপিতে যোগ দিচ্ছেন সোনালী গুহ, হচ্ছেন না প্রার্থী
সোনালী গুহ (Photo: ANI)

কলকাতা, ৬ মার্চ: বিজেপিতে (BJP) যোগ দিচ্ছেন সোনালী গুহ (Sonali Guha)। আজ নিজেই একথা জানিয়েছেন তিনি। রবিবার ব্রিগেডে নরেন্দ্র মোদির সভায় যোগ দেবেন সোনালী গুহ। ইতিমধ্যেই মুকুল রায়ের সঙ্গে কথা হয়ে গেছে বলে জানিয়েছেন সাতগাছিয়ার বিদায়ী বিধায়ক। আজ সোনালী বলেন, মমতা দিদি আমাকে ছেড়ে যেতে পারলে, আমি কেন পারব না? আমি মুকুল রায়কে ফোন করে বলেছি যে আমি নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করব না তবে একটি সম্মানজনক পদ প্রয়োজন। তিনি একমত। আমি অবশ্যই বিজেপিতে যোগ দেব।"

গতকাল ২৯১ আসনে দলীয় প্রার্থীদের নাম প্রকাশ করেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেই তালিকায় নাম ছিল না সোনালী গুহর। সাতগাছিয়ায় সোনালীর বদলে মোহনচন্দ্র নস্করকে টিকিট দেয় তৃণমূল। এরপরই একই সঙ্গে অভিমান ও ক্ষোভ উগরে দেন সোনালী। সংবাদমাধ্যমে তিনি বলেন, "দীর্ঘদিন একসঙ্গে থাকার একটা দাম দিলেন মমতা বন্দ্যোপাধ্যায় ও তৃণমূল কংগ্রেস। ভালোই সম্মান পেলাম। তাঁর থেকে এটা পাব আমি ভাবিনি। তাঁর সঙ্গে আমার রাজনৈতিক নয়, পারিবারিক সম্পর্ক ছিল। তাঁর বাড়িতে ইতিউতি খুঁজলে হয়ত আমার জামাকাপড়ও পাওয়া যাবে। কী আর বলব।" আরও পড়ুন: TMC Candidates List 2021: তৃণমূলের প্রার্থী তালিকা ঘোষণার পরই কান্নাকাটি, ক্ষোভ কর্মী, সমর্থকদের

তৃণমূলের প্রার্থী তালিকা ঘোষণার পরই কান্নাকাটি, ক্ষোভ কর্মী, সমর্থকদের। সিঙ্গুরের বিধায়ক তথা রাজ্যের প্রাক্তন মন্ত্রী রবীন্দ্রনাথ ভট্টাচার্যকে টিকিট দেয়নি না তৃণমূল। তাঁর পরিবর্তে সিঙ্গুর থেকে প্রার্থী করা হয়েছে রবীন্দ্রনাথের বিরোধী গোষ্ঠীর নেতা হিসাবে পরিচিত বেচারাম মান্নাকে। আর তাতেই চটেছেন সিঙ্গুরের মাস্টারমশাই। ভাঙড় থেকে এবার লড়াইয়ে নেই প্রাক্তন মন্ত্রী আব্দুর রেজ্জাক মোল্লা। টিকিট পাননি বসিরহাটের বিধায়ক দীপেন্দু বিশ্বাসও। তিনিও দলের ওপর ক্ষোভ প্রকাশ করেছেন। বলেছেন, গোল করেও টিকিট পেলাম না। এছাড়াও ভাঙড় থেকে আরাবুল ইসলামকেও টিকিট দেয়নি দল। টিকিট না পেয়ে আরাবুল এতটাই ক্ষুব্ধ যে নিজের অফিস ভেঙে দিয়েছেন।