TMC Candidates List 2021: তৃণমূলের প্রার্থী তালিকা ঘোষণার পরই কান্নাকাটি, ক্ষোভ কর্মী, সমর্থকদের
তৃণমূল কংগ্রেস (Picture Credits: Wikimedia Commons)

কলকাতা, ৫ মার্চ: আজ তৃণমূলের (TMC) প্রার্থী তালিকা ঘোষণার পরই বিক্ষোভে ফেটে পরে নির্বাচনে টিকিট না পাওয়া একাংশ কর্মী, সমর্থকেরা। সাতগাছিয়ায় টিকিট না পেয়ে কান্নায় ভেঙে পড়েন তৃণমূল বিধায়ক সোনালি গুহ (Sonali Guha)। সংবাদমাধ্যমে তিনি বলেন, দীর্ঘদিন একসঙ্গে থাকার একটা দাম দিলেন মমতা বন্দ্যোপাধ্যায় ও তৃণমূল কংগ্রেস। ভালোই সম্মান পেলাম। তাঁর আক্ষেপ, সিঙ্গুরের বিধায়ক তথা রাজ্যের প্রাক্তন মন্ত্রী রবীন্দ্রনাথ ভট্টাচার্যকে টিকিট দিল না তৃণমূল। তাঁর পরিবর্তে সিঙ্গুর থেকে প্রার্থী করা হয়েছে রবীন্দ্রনাথের বিরোধী গোষ্ঠীর নেতা হিসাবে পরিচিত বেচারাম মান্নাকে।

রাজারহাট-গোপালপুর থেকে লড়ছেন না শ্রমমন্ত্রী পুর্ণেন্দু বসু। তবে তাঁকে নন্দীগ্রামে দলের সাংগঠনিক কাজে লাগানোর পরিকল্পনা রয়েছে মমতা বন্দ্যোপাধ্যায়ের। ভাঙড় থেকে এবার লড়াইয়ে নেই প্রাক্তন মন্ত্রী আব্দুর রেজ্জাক মোল্লা। টিকিট পাননি বসিরহাটের বিধায়ক দীপেন্দু বিশ্বাসও। তিনিও দলের ওপর ক্ষোভ প্রকাশ করেছেন। বলেছেন, গোল করেও টিকিট পেলাম না। আরও পড়ুন, প্রথম দু'দফা নির্বাচনের প্রার্থী তালিকা প্রকাশ করল বাম শিবির, শালবনিতে প্রার্থী হচ্ছেন সুশান্ত ঘোষ

আরাবুল ইসলামকে টিকিট দিল না দল। এক সময় 'ভাঙড়ের তাজা নেতা' তকমা পাওয়া আরাবুল টিকিট না পেয়ে এতটাই ক্ষুব্ধ যে, নিজের অফিস ভেঙে দিয়েছেন। কান্নাকাটি করেন তিনিও।