West Bengal: স্ত্রীর সঙ্গে ঝামেলা করে ২০০ ফুটের মোবাইলের টাওয়ারে চড়ে বসলেন মদ্যপ স্বামী
২০০ ফুটের মোবাইলের টাওয়ারে চড়ে বসলেন মদ্যপ ব্যক্তি (Photo Credits: Pixabay)

বিষ্ণুপুর, ২৮ জানুয়ারি: ঠিক যেন শোলের দৃশ্য (Scene Of Hindi Mega Hit Film Sholay)। বাসন্তির (Basanti) মন পেতে জলের ট্যাঙ্কের (water Tank) উপরে উঠেছিলেন বীরু (Viru)। অবশেষে প্যাঁচে পড়ে মন গলে জেদি মেয়ের। ঠিক এই রকম এক ঘটনাই প্রকাশ্যে এসেছে বিষ্ণুপুরে (Vishnupur)৷ কিন্তু প্রেমিকার (Girl Friend) মন পেতে নয়। স্ত্রীর (Wife) সঙ্গে ঝামেলা (Brawl) করে মনমালিন্যে প্রচুর পরিমাণে মদ (Drinks) পান করে ফেলেন বিষ্ণুপুরের অমল সর্দার (Amal Sardar)। আর মদ্যপ অবস্থায় চড়ে বসেন ২০০ ফুটের মোবাইলের টাওয়ারে (Mobile Tower)। ঘটনা জানাজানি হতেই চাঞ্চল্য ছড়ায় এলাকায়।

ঘটনাটি ঘটেছে বিষ্ণুপুরের দৌলতাবাদ গ্রামের (Daulatabad Village) গোবড়ার মোড়ে। পুলিশ (Police) জানিয়েছে, ওই ব্যক্তি পারিবারিক অশান্তির জেরে মদ্যপান করেন। এর পর সোজা ওই মোবাইল টাওয়ারে উঠে পড়েন। সেখানেও গিয়েও তিনি মদ্যপান করতে থাকেন। কিন্তু কিছুক্ষণ পর মদের নেশা কাটতেই হুঁশ ফেরে তাঁর। আতঙ্কে ‘মা-মা’ বলে চিৎকার শুরু করেন তিনি। শুনতে পেয়ে স্থানীয়রা (Locals) ছুটে আসেন। ডাকা হয় ওই ব্যক্তির পরিবারকেও। এলাকার লোকজন ওই ব্যক্তিকে নামানোর ব্যাপারে ঝুঁকি না নিয়ে দমকলকে খবর দেন। এরপর পুলিশ, দমকল এবং স্থানীয় বাসিন্দারা একত্রে ওই ব্যক্তিকে টাওয়ার থেকে নিচে নামিয়ে আনার জন্য চেষ্টা করতে থাকেন। কিন্তু মদ্যপ ব্যক্তি কোনও অবস্থাতেই নিচে নামতে চাইছিলেন না। তাঁর এই জেদে উদ্বেগ আরও বাড়তে থাকে। শেষমেশ ঘণ্টা দুয়েকের চেষ্টায় দমকলকর্মীরা (Fire Brigade) সন্ধে নাগাদ ওই ব্যক্তির কোমরে দড়ি বেঁধে নিচে নামিয়ে আনেন। স্বস্তির নিঃশ্বাস ফেলেন সকলে। আরও পড়ুন: Bengali Man In Coronavirus Scare: চিনে করোনা ভাইরাসে গৃহবন্দী বাঙালি দিন কাটাচ্ছেন সবজি, আপেল সেদ্ধ খেয়ে

পারিবারিক অশান্তির জেরেই ২০০ ফুট উচ্চতার মোবাইল টাওয়ারে চড়ে বসেন বছর চল্লিশের অমল। এই সময়ের খবর অনুযায়ী ব্যক্তির নাম (Name) ছাড়া পরিচয় (Personal Information) সম্পর্কে আর কোনও তথ্য পাওয়া যায়নি।