Partha Chatterjee Arrested: হাসপাতাল থেকে বের হলেন পার্থ চট্টোপাধ্যায়, তোলা হতে পারে ব্যাঙ্কশাল আদালতে
Partha Chatterjee. (Photo Credits: ANI)

কলকাতা, ২৩ জুলাই: প্রায় ঘণ্টা দেড়েক ডাক্তারী পরীক্ষার পর জোকার ইএসআই হাসপাতাল থেকে বের করা হল গ্রেফতার হওয়া রাজ্যের  মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee) কে। এদিন সকাল সাড়ে ১১টা নাগাদ পার্থকে ইএসআই হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। এ বার হয়তো তাঁকে ব্যাঙ্কশাল আদালতে তোলা হবে। মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও তাঁকে পাননি বলে পার্থ জানিয়েছেন। কেন্দ্রীয় বাহিনীর ঘেরাটোপে ইডির গাড়িতে ওঠার সময় পার্থকে এই বিষয়ে জানতে চেয়েছিলেন সাংবাদিকরা।

দেখুন ভিডিও

এসএসসি নিয়োগ কেলেঙ্কারি (SSC Recruitment Scam) তদন্ত মামলায় রাজ্যের মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে (Partha Chatterjee) গ্রেফতার করল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ED)। শুক্রবার সকাল সাড়ে ৭টা নাগাদ পার্থর নাকতলার বাড়িতে জিজ্ঞাসাবাদের জন্য যায় ইডির একটি দল। সেই থেকে রাতভর মন্ত্রীকে জিজ্ঞাসাবাদ করেন তদন্তকারীরা। আজ সকাল ১০টা নাগাদ তাঁকে গ্রেফতার করা হয়। পার্থ চট্টোপাধ্যায়ের ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায় আটক করা হয়েছে।  আরও পড়ুন-নিজের ছেলেকে জায়গা দিতে আর ভোটে না লড়ার সিদ্ধান্ত ইয়েদুরাপ্পা-র 

জানা গিয়েছে, পার্থ চট্টোপাধ্যায়কে গ্রেফতার করে সল্টলেকের সিজিও কমপ্লেক্সে নিয়ে যাওয়া হচ্ছে। সেখানেই রয়েছে ইডি-র দফতর। আজই তাঁকে আদালতে তোলা হবে। পার্থ চট্টোপাধ্য়ায়ের আইনজীবী অনিন্দ্য রাউত বলেছেন, কেন ও কোন মামলায় পার্থ চট্টোপাধ্যায়কে গ্রেফতার করা হল তা জানায়নি ইডি। সিজিও কমপ্লেক্সে গিয়ে এই বিষয়ে কাগজপত্র দেওয়া হবে।