Dilip Ghosh On CM: 'মুখ্যমন্ত্রী পাকিস্তানের সুরে কথা বলছেন', সাতসকালে মন্তব্য বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের
দিলীপ ঘোষ। ফাইল ছবি। (Photo Credit: ANI Twitter)

কলকাতা, ২১ ডিসেম্বর: মুকুল রায়ের পর এবার মুখ্যমন্ত্রীর দিকে আঙ্গুল তুললেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)। আজ সাতসকালে দিলীপ ঘোষ মমতা ব্যানার্জিকে (CM Mamata Banerjee) পাকিস্তানের সুরে কথা বলছেন বলে দাবি করেন। সংশোধিত নাগরিকত্ব আইন (CAA) নিয়ে মমতা ব্যানার্জির প্রতিবাদে রুষ্ঠ গেরুয়া দল। তাই তাঁর বিক্ষোভ ঘিরে কটাক্ষ করছে বিজেপি থেকে রাজ্যপাল। খোঁচা দিলেন দিলীপ ঘোষও। গতকাল পার্কসার্কাসের সভার বক্তৃতা শুনে অসন্তুষ্ট তিনি।

শুক্রবার পার্ক সার্কাসের সভায় মমতা ব্যানার্জি দাবি করেন, প্রধানমন্ত্রীর অনুপস্থিতিই প্রমাণ করে দেয় তিনি এই আইন সমর্থন করেন না। তাঁর যুক্তি, প্রধানমন্ত্রী বিলের সমর্থনে ভোট দেননি। মমতার যুক্তি উড়িয়ে পাল্টা মুকুল রায় প্রশ্ন ছোড়েন,মন্ত্রিসভার বৈঠকে নাগরিকত্ব সংশোধনী বিলের অনুমোদন দেওয়া হয়েছিল। ওই বৈঠকে ছিলেন প্রধানমন্ত্রী। আপনার সদিচ্ছা থাকলে লোকসভায় তৃণমূলের ৮ জন সাংসদ ছিলেন না কেন? তাঁদের বিরুদ্ধে কী ব্যবস্থা নিয়েছেন? আরও পড়ুন, সংশোধিত নাগরিকত্ব আইন নিয়ে বিশেষ কিছুই জানেন না, তাই শান্তি বজায় রাখার বার্তা দিলেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি

মুকুল রায়ের কথায়,''সরকারের সমস্ত ক্ষমতা ভোগ করছেন। যুক্তরাষ্ট্রীয় কাঠামোয় আইন তো মানতে হবে। নাগরিকরা প্রতিবাদ করছেন। সরকারও তাঁদের সংশয় দূর করতে অত্যন্ত সচেষ্ট যাতে অশান্তি না হয়। কিন্তু এখানে সরকারের মদতে চলছে হিংসা।'' তিনি আরও বলেন, মুখ্যমন্ত্রী অসাংবিধানিক কাজ করছেন।