West Bengal Assembly Election 2021 : 'এই লোকটার এখনই শাস্তি হোক', দিলীপের বিরুদ্ধে তীব্র ক্ষোভ শ্রীলেখার
প্রতিবাদ শ্রীলেখার

কলকাতা, ১১ এপ্রিল: 'এই লোকটার এখনই শাস্তি হোক'। বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের বিরুদ্ধে ফের তোপ দাগলেন শ্রীলেখা মিত্র। নিজের ফেসবুক (Facebook) হ্যান্ডেলের মাধ্যমে বিজেপির রাজ্য সভাপতির বিরুদ্ধে সরব হন এই অভিনেত্রী।

শীতলকুচির ঘটনা নিয়ে বিতর্কিত মন্তব্য করেন দিলীপ ঘোষ। তিনি বলেন, 'বাড়াবাড়ি করলে,জায়গায় জায়গায় শীতলকুচি হবে'। বিজেপির রাজ্য সভাপতির ওই বিতর্কিত মন্তব্যের জেরে রাজনৈতিক মহলে জোর তরজা শুরু হয়ে যায়। রাজনৈতিক নেতাদের পাশাপাশি অভিনেতারাও (Shitalkuchi) যে শীতলকুচির ঘটনা নিয়ে দিলীপ ঘোষের মন্তব্যকে একেবারেই ভালভাবে নেননি, তা স্পষ্ট করে দেন জয়জিৎ বন্দ্যোপাধ্যায়।

দিলীপের বিরুদ্ধে শ্রীলেখার স্টেটাস

আরও পড়ুন :  Katrina Kaif : স্বেচ্ছায় নিজেকে 'গৃহবন্দি' করলেন ক্যাটরিনা

শীতলকুচি নিয়ে দিলীপ ঘোষের মন্তব্যের বিরুদ্ধে নিজের সোশ্যাল হ্যান্ডেলে প্রতিবাদ করেন টলিউডের এই অভিনেতা। জয়জিৎ বন্দ্যোপাধ্যায়ের সেই স্টেটাসের পরই এ বিষয়ে পালটা মুখ খোলেন টলিউডের বাম ঘনিষ্ঠ এই অভিনেত্রী।

আরও পড়ুন : West Bengal Assembly Election 2021 : ''বিজেপি ক্ষমতায় এলে নির্বাচনের সময়ের হিংসা বন্ধ হবে বাংলায়''

প্রসঙ্গত, শিল্পীদের নিয়ে 'রগড়ে' দেওয়া মন্তব্য নিয়েও দিলীপ ঘোষের বিরুদ্ধে প্রতিবাদে সরব হন শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। শ্রীলেখার পাশাপাশি দিলীপের 'রগড়ে' দেওয়া মন্তব্যের বিরুদ্ধে সরব হন গেরুয়া শিবিরের অন্যতম কর্মী অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র। বিজেপি করলেও, শিল্পীদের 'রগড়ে' দেওয়া নিয়ে দিলীপ ঘোষ (Dilip Ghosh) যে ধরনের মন্তব্য করেন, তা কোনওভাবেই তিনি সমর্থন করেন না বলে স্পষ্ট জানান রূপাঞ্জনা।

আরও পড়ুন :  Controversial Statement of Dilip Ghosh: 'বাড়াবাড়ি করলে, জায়গায় জায়গায় শীতলকুচি হবে,’ বিতর্কিত মন্তব্য দিলীপ ঘোষের

এমনকী, এই ধরনের মন্তব্য কেউ করলে, তার বিরুদ্ধে প্রত্যেকের প্রতিবাদ করা উচিত। সে তিনি যতই বিজেপি (BJP) ঘনিষ্ঠ হন না কেন। এমন মন্তব্য করতেও দেখা যায় টেলি টাউনের এই জনপ্রিয় অভিনেত্রীকে।