West Bengal Assembly Election 2021 : ''বিজেপি ক্ষমতায় এলে নির্বাচনের সময়ের হিংসা বন্ধ হবে বাংলায়''
রানাঘাটে অমিত শাহ

কলকাতা, ১১ এপ্রিল : বাংলায় নির্বাচনী সময়ের (West Bengal Assembly Election 2021) হিংসা বন্ধ হবে, বিজেপি (BJP) ক্ষমতায় এলে। বাংলায় বিজেপি ক্ষমতায় এলে, নির্বাচনের সময়ের হিংসা কিংবা নির্বাচন পরবর্তী সময়ের হিংসা, পুরদমে বন্ধ করে দেওয়া হবে। রবিবার কৃষ্ণনগরে নির্বাচনী প্রচারে হাজির হয়ে এমনই দাবি করলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah)।

তিনি বলেন,  শীতলকুচির একটি ঘটনা ছাড়া, এবার বাংলায় ভোট শান্তিপূর্ণভাবেই হচ্ছে।  নির্বাচনী জনসভায় হাজির হয়ে রবিবার রানাঘাট দক্ষিণে একটি রোড শো-ও করেন অমিত শাহ।

আরও পড়ুন  :  West Bengal Assembly Election 2021 : 'আমি রয়্যাল বেঙ্গল টাইগার' : মমতা বন্দ্যোপাধ্যায়

শনিবার চতুর্থ দফার ভোটে উত্তেজনা ছড়ায় কোচবিহারে। প্রথমে শীতলকুচিতে একজন এবং পরে মাথাভাঙায় পরপর  ৪ জনের মৃত্যুর ঘটনায় গোটা রাজ্য জুড়ে জোর তরজা শুরু হয়ে যায়। শীতলকুচি এবং মাথাভাঙার ঘটনা জেরে, রবিবার সেখানে যাওয়ার কথা ছিল মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) কিন্তু শেষ মুহূর্তে তা বন্ধ করে দেওয়া হয়।

আরও পড়ুন  :  Devlina Kumar : বাবার হয়ে প্রচারের পর বিজেপিকে কড়া ভাষায় আক্রমণ দেবলীনা কুমারের

শীতলকুচিতে যেতে না পারায় ক্ষুব্ধ মুখ্যমন্ত্রী (CM) এরপর ভিডিয়ো কনফারেন্সের মাধ্যমে নিহতদের পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেন। শীতলকুচিতে যাওয়ায় তাঁকে আটকে দিয়ে, কেউ রোধ করতে পারবে না। নিহতদের পরিবারের সঙ্গি তিনি ভিডিয়ো কনফারেন্সের মাধ্যমে কথা বলেছেন বলে জানান মমতা। পাশাপাশি তিনি রয়্যাল বেঙ্গল টাইগার। কেউ তাঁকে মানুষের পাশে থাকা থেকে আটকাতে পারবে না বলেও স্পষ্ট জানান মমতা বন্দ্যোপাধ্যায়।