West Bengal Assembly Election 2021: ঘাটালে ভোট পয়লা এপ্রিল, নিজের কেন্দ্রে প্রচারে নেই সাংসদ দেব! বাড়ছে জল্পনা

কলকাতা, ১৩ মার্চ: আসন্ন নির্বাচনের (West Bengal Assembly Election 2021) প্রচারে দেখা যাচ্ছে না ঘাটালের সাংসদ দেবকে (Dev)। আগামী ১-লা এপ্রিল ভোট ঘাটালে (Ghatal)। তবে এখনও প্রচারে অংশগ্রহণ করতে দেখা যায়নি তাঁকে। এই মুহূর্ত দেবের ঘাটালে আসার কোনও পরিকল্পনাও নেই বলেই সংবাদমাধ্যম সূত্রে খবর। এই ঘটনার প্রেক্ষিতেই জল্পনা আরও বাড়ছে। তবে কি রাজনৈতিক নেতাদের পালাবদলে সামিল হতে চলেছেন দেব?

সংবাদ প্রতিদিনের খবর অনুযায়ী, ঘাটাল লোকসভা কেন্দ্রের সাতটি বিধানসভা আসনের একটিতেও দেবকে প্রচারে রাখা হবে না বলে দলীয় সূত্রে খবর। এমনকি তাঁর সঙ্গে যোগাযোগও করতে পারছেন না বলে দাবি স্থানীয় নেতাদের। প্রচারে দেবের অনুপস্থিতি প্রসঙ্গে ঘাটাল বিধানসভার তৃণমূল প্রার্থী শংকর দলুই বলেন,”এখনও পর্যন্ত দেবের প্রচার নিয়ে কোনও পরিকল্পনা নেওয়া হয়নি। তবে খুব শীঘ্রই দিনক্ষণ চূড়ান্ত করা হবে।”

আরও পড়ুন, প্রয়াত রামকৃষ্ণ মঠ ও মিশনের প্রবীণ ভাইস প্রেসিডেন্ট স্বামী বাগীশানন্দজি মহারাজ

সম্প্রতি ঘাটাল কলেজ পরিচালন কমিটি ও ঘাটাল কৃষি উন্নয়ন ব্যাংকের পরিচালন সমিতির পুনর্গঠন নিয়ে দু’টি ক্ষেত্রেই ঘাটালের বিধায়ক শংকর দলুইয়ের সঙ্গে বিবাদে জড়িয়ে পড়েছিলেন দেব। এরপর থেকেই চলে ঠান্ডা লড়াই। শেষপর্যন্ত পিছু হঠতে বাধ্য হন অভিনেতা-সাংসদ। তারপর থেকে ঘাটালের কোনও দলীয় কর্মসূচিতে দেবের দেখা মেলেনি। এদিকে দলীয় প্রচারে দেবকে চাইছেন স্থানীয় নেতারা।