Amit Shah: বিজেপিকে ভোট দিলে মমতা বন্দোপাধ্যায়ের গুন্ডাদের উল্টো ঝুলিয়ে দেওয়া হবে, হুশিয়ারি অমিত শাহের

ভোটের আগে বেলাগাম মন্তব্য করে বিতর্ক সৃষ্টি করেছেন শাসক-বিরোধী সব দলের নেতানেত্রীরা। এমনকী প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও নিজেকে আটকে রাখতে পারেননি। এবার সেই তালিকায় যুক্ত হলেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah)। রায়গঞ্জের জনসভায় প্রকাশ্য বলেন. বিজেপিকে ভোট দিলে আগামীদিনে মমতা বন্দোপাধ্যায়ের গুন্ডাদের উল্টো ঝুলিয়ে রেখে দেওয়া হবে। তার এই মন্তব্যে স্বাভাবিকভাবেই সমালোচনা শুরু হয়েছে বঙ্গ রাজনীতিতে।

মঙ্গলবার উত্তর দিনাজপুরে রায়গঞ্জের বিজেপি প্রার্থী কার্তিক পালের সমর্থনে সভা করেন অমিত শাহ। সভায় তিনি বলেন, "গতবার আপনারা ১৮টি সিট বিজেপিকে উপহার দিয়েছিলেন। তার বদলে মোদী সরকার আপনাদের রাম মন্দির দিয়েছে। এবারে বিজেপিকে ৩৫টি আসন দিলে আমরা কথা দিচ্ছি, বাংলায় অনুপ্রবেশকারীদের রুখে দেখাবো। কংগ্রেস এবং তৃণমূল কংগ্রেসের কোনও ক্ষমতাই নেই সিএএ আটকানোর"।

শাহ আরও বলেন, "রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় কোনওদিনও সীমান্তে অনুপ্রবেশদের আটকানোর চেষ্টা করেনি। সন্দেশখালির মা বোনেরা তৃণমূলের গুন্ডাদের বিরুদ্ধে প্রতিবাদ করেছিল। যার ফলে ওখানে যারা অত্যাচার করছিল তাঁরা এখন জেলে। এই প্রতিবাদ রাজ্যের সব জায়গায় তৃণমূলের গুন্ডাদের বিরুদ্ধে হওয়া চাই"।