Nirmala Mishra Hospitalised: ফের হাসপাতালে ভর্তি সংগীতশিল্পী নির্মলা মিশ্র
সঙ্গীতশিল্পী নির্মলা মিশ্র (Picture Source: facebook )

কলকাতা, ২৭ ডিসেম্বর: অসুস্থতা নিয়ে হাসপাতালে ভর্তি হলেন সংগীত শিল্পী নির্মলা মিশ্র (Nirmala Mishra)। গতকাল রাতে বর্ষীয়ান এই শিল্পীকে সাদার্ন অ্যাভিনিউয়ের একটি বেসরকারি নার্সিংহোমে ভর্তি করা হয়। সূত্রের খবর, প্রবীণ শিল্পীর স্ট্রোক ও ইউরিনারি ট্র্যাকে ইনফেকশন হয়েছে। আজ তাঁর কোভিড পরীক্ষা (Covid Test) ও সিটি স্ক্যান করা হবে। এর আগে জুলাই মাসেও গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি হয়েছিলেন নির্মলা মিশ্র।

হিন্দুস্তান টাইমস বাংলার খবর অনুযায়ী, প্রবীণ গায়িকার ভাইপো দিলীপ মিশ্র বলেছেন, আচমকা রক্তচাপ নেমে যাওয়ার কারণেই হাসপাতালে ভর্তি করা হয়েছে নির্মলা দেবীকে। ৮২ বছর বয়সী এই গায়িকা এর আগে স্ট্রোক ও নিউমোনিয়াতে আক্রান্ত হয়েছেন, তাই তাঁর শারীরিক পরিস্থিতি নিয়ে চিন্তায় সকলেই। তবে পরিস্থিতি আপতত স্থিতিশীল, খবর হাসপাতাল সূত্রে। আরও পড়ুন: Winter In West Bengal: উইকএন্ডে শীতে কাবু কলকাতা, রাজ্যের একাংশে জারি শৈত্যপ্রবাহের সতর্কতা

বছর তিনেক আগে ২০১৭-য় শিল্পীর মস্তিষ্কে রক্তক্ষরণজনিত কারণে প্রথম গুরুতর অসুস্থ হয়ে পড়েন। দীর্ঘ সময় বেসরকারি হাসপাতালে ভরতি থাকার পর সুস্থ হয়ে বাড়ি ফেরেন তিনি। আবার নতুন করে তাঁর অসুস্থতার খবর ছড়িয়ে পড়তেই উদ্বিগ্ন বাংলার শিল্পীমহল, অনুরাগীরা। ‘এমন একটি ঝিনুক খুঁজে পেলাম না’, 'ও তোতা পাখিরে'-র মতো জনপ্রিয় বাংলা গানের শিল্পী তিনি। মান্না দে, সন্ধ্যা মুখোপাধ্যায়, মানবেন্দ্র মুখোপাধ্যায়, প্রতিমা বন্দ্যোপাধ্যায়, শিপ্রা বসুর যুগে নির্মলা মিশ্রের গানও মন কেড়ে নেয়।