Babul Supriyo: গতকাল অমিত শাহের সঙ্গে বৈঠকে ছিলেন বাবুল সুপ্রিয়, আইসোলেশনে রয়েছেন তিনি, জানালেন টুইটে
বাবুল সুপ্রিয়(Photo Credit: PTI)

নতুন দিল্লি, ২ অগস্ট: করোনায় আক্রান্ত অমিত শাহ (Amit Shah)। আপাতত ভরতি রয়েছে দিল্লির এইমস হাসপাতালে। তিনি নিজেই টুইট করে জানান, কয়েকদিনের মধ্যে তাঁর সংস্পর্শে আসা সকলে যেন নিজেদের আইসোলেট করেন। এরই পরিপ্রেক্ষিতে বিজেপি নেতা ও সাংসদ বাবুল সুপ্রিয় (Babul Supriyo)টুইট করে জানান, গতাকল তিনি অমিত শাহের সঙ্গে দেখা করেছেন।

তিনি টুইটে লেখেন,"আমি গতকাল অমিত শাহের সঙ্গে দেখা করি। চিকিৎসক নিজেকে আলাদা করে রাখার পরামর্শ দিয়েছেন। পরিবারের থেকেও আলাদা করে রাখার পরামর্শ দেন। কয়েকদিনের মধ্যে আমারও কোভিড টেস্ট হবে। ততদিন পর্যন্ত সমস্ত নিয়ম কানুন মেনে চলার চেষ্টা করব।" আজ অমিত শাহ টুইট করে তিনি নিজেই একথা জানান। তিনি লেখেন-"করোনার লক্ষণ দেখতে পেয়ে আমি টেস্ট করাই। যার ফল পজিটিভ আসে। আমার শরীর ঠিকই রয়েছে। কিন্তু তবুও চিকিৎসকের পরামর্শ অনুযায়ী হাসপাতালে ভর্তি হতে হবে। সকলকে নিবেদন, গত কয়েকদিন যারা যারা আমার কাছাকাছি এসেছেন তারা নিজেরাই দায়িত্ব নিয়ে আইসোলেট করুন। চিকিৎসকের সঙ্গে পরামর্শ করান।"

আরও পড়ুন, করোনায় আক্রান্ত স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, নিজেই জানালেন টুইটে

মাস কয়েক আগেই বহুবার তাঁকে নিয়ে গুজব রটে, যে তিনি করোনায় আক্রান্ত। নরেন্দ্র মোদিকে একা একাধিক ভার্চুয়াল সম্মেলন করতে দেখে এই গুজব রটেছিল। তবে তা যে গুজব ছিল তা তিনি নিজেই জানান। তবে এবার তিনি সত্যিই করোনা আক্রান্ত হন। নিজেই তা জানান। এরপরও আগামী ৫ অগস্ট রামমন্দিরের ভুমিপুজো করা কতটা নিরাপদ তা নিয়ে উঠছে প্রশ্ন।