Amit Shah Corona Positive: করোনায় আক্রান্ত স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, নিজেই জানালেন টুইটে
অমিত শাহ (Photo Credits: PTI)

নতুন দিল্লি, ২ অগস্ট: করোনায় আক্রান্ত স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah)। তাঁকে হাসপাতালে ভরতি করা হচ্ছে। আজ টুইট করে তিনি নিজেই একথা জানান। তিনি লেখেন-"করোনার লক্ষণ দেখতে পেয়ে আমি টেস্ট করাই। যার ফল পজিটিভ আসে। আমার শরীর ঠিকই রয়েছে। কিন্তু তবুও চিকিৎসকের পরামর্শ অনুযায়ী হাসপাতালে ভর্তি হতে হবে। সকলকে নিবেদন, গত কয়েকদিন যারা যারা আমার কাছাকাছি এসেছেন তারা নিজেরাই দায়িত্ব নিয়ে আইসোলেট করুন। চিকিৎসকের সঙ্গে পরামর্শ করান।"

মাস কয়েক আগেই বহুবার তাঁকে নিয়ে গুজব রটে, যে তিনি করোনায় আক্রান্ত। নরেন্দ্র মোদিকে একা একাধিক ভার্চুয়াল সম্মেলন করতে দেখে এই গুজব রটেছিল। তবে তা যে গুজব ছিল তা তিনি নিজেই জানান। তবে এবার তিনি সত্যিই করোনা আক্রান্ত হন। নিজেই তা জানান। এরপরও আগামী ৫ অগস্ট রামমন্দিরের ভুমিপুজো করা কতটা নিরাপদ তা নিয়ে উঠছে প্রশ্ন। আরও পড়ুন, করোনা আক্রান্ত হয়ে মৃত্যু উত্তরপ্রদেশের কারিগরি শিক্ষামন্ত্রী কমলা রানি বরুণের

এদিকে আজই করোনাভাইরাসে (Coronavirus) আক্রান্ত হয়ে মৃত্যু হয় উত্তরপ্রদেশের মন্ত্রী কমলা রানি বরুণের (Kamala Rani Varun)। রবিবার সকালে তাঁর মৃত্যু হয়েছে লখনউ-র (Lucknow) একটি হাসপাতালে। ওই হাসপাতালেই তিনি চিকিৎসাধীন ছিলেন। বয়স হয়েছিল ৬২ বছর। ১৮ জুলাই করোনাভাইরাসে আক্রান্ত হয়ে কারিগরি শিক্ষামন্ত্রী কমলা রানি কোভিড হাসপাতালে ভর্তি হন। ফুসফুসে সংক্রমণের পরে মন্ত্রীর অবস্থা আরও খারাপ হয়ে যায়। তাঁকে লাইফ সাপোর্ট সিস্টেমে রাখা হয়েছিল। চিকিৎসকদের সর্বোত্তম চেষ্টা সত্ত্বেও তাঁর মৃত্যু হয়।