Durga Puja 2019: সুরুচি সঙ্ঘে স্বামী নিখিল জৈনকে নিয়ে জমিয়ে ঢাক বাজালেন, অঞ্জলি দিলেন সাংসদ-অভিনেত্রী নুসরত জাহান
ঢাক বাজাচ্ছেন নুসরত। (Photo Credits: ANI)

কলকাতা, ৬ অক্টোবর: Durga Puja 2019: দুর্গাপুজোয় মাতোয়ারা গোটা বাংলা। শুধু বাংলা কেন গোটা বিশ্বের যে প্রান্তেই বাঙালির থাকুন না কেন পুজোর আনন্দে ভাসেন সবাই। সমাজের সবস্তরের, সব পেশার মানুষের মিলন হয় দুর্গাপুজোয়। সেই পুজোয় গা ভাসিয়েছেন সাংসদ-অভিনেত্রী নুসরত জাহান (Trinamool Congress MP Nusrat Jahan)। সাংসদ হওয়ার পর প্রথম পুজোয় বসিরহাট লোকসভা কেন্দ্র থেকে তৃণমূলের টিকিটে জেতা নুসরত এবার খুব ঘুরছেন। অভিনয়, রাজনীতি, সাংসদ হিসাবে দায়িত্ব সামলে পুজোয় মেতেছেন নুসরত।

সুরুচি সঙ্ঘ এখন নুসরতের পাড়ার পুজো। কারণ নিউ আলিপুর হল নুসরতের শ্বশুরবাড়ি। সেই সুরুচিতে অঞ্জলি দিলেন ঢাক  বাজালেন নুসরত। মেরুন রঙের শাড়ি পরে মন্ত্রী অরূপ বিশ্বাসের পাশে দাঁড়িয়ে অঞ্জলি দিলেন অভিনেত্রী-সাংসদ। সুরুচিতে পুজো দিতে দেখা গেল পরিচালক সৃজিত মুখার্জিকেও। যে সৃজিতের সিনেমা 'গুমনামী'এখন পুজোয় মাতাচ্ছে। সৃজিতের সঙ্গে সঙ্গীতকার জিৎ গাঙ্গুলিও সুরুচিতে অঞ্জলি দিলেন। আরও পড়ুন-প্রথা মেনে বেলুড় মঠে কুমারি পুজো, সমাগম প্রচুর ভক্তের

শহরের বড় পুজোর তালিকায় সুরুচি সঙ্ঘের নামটা প্রথম দিকে আসে। সাধারণ মানুষের সঙ্গে এই পুজো দেখতে আসেন অসংখ্য সেলেব্রিটিরাও। নিউ আলিপুরে মন্ত্রী অরূপ বিশ্বাসের পুজোয় জমিয়ে ঢাক বাজাতে দেখা গেল নুসরতকে। সেখানেই মন্ত্রী অরূপ বিশ্বাসকে নিয়ে ঢাক বাজাতে শুরু করলেন নুসরত।

গতকাল শুভ সপ্তমীর শুভেচ্ছা জানিয়ে এই রাজ-শুভশ্রী বলেছিলেন," খাওয়া- দাওয়া, আড্ডা, প্রেম সবটা নিয়ে জমে থাকতে। কিন্তু এর মধ্যে একটা কিন্তু রয়েছে।আমরা পুজোর ৪ টি দিন নিজেদের সুন্দর করে সাজাই। কিন্তু রাস্তা ঘাটে প্যান্ডেল হপিংয়ে বেড়িয়ে ভুলে যাই আশেপাশের পরিবেশের কথা। চিপস, কোল্ড ড্রিঙ্কের বোতল, আইসক্রিমের প্যাকেট যেখানে সেখানে ফেলে দিই।" কিন্তু শুধু নিজেকে সাজালে হবে? আশপাশটাও তো পরিষ্কার পরিছন্ন রাখতে হবে। ঠিক এই বার্তা নিয়েই পুজোর শুভেচ্ছা জানালেন রাজ্- শুভশ্রী। দুর্গাপুজোর কটা দিন বাংলা সিনেমা দেখতেও বললেন তাঁরা। ট্রাফিক আইন মেনে চলতে, হেলমেট পরে বেড়োনোর বার্তা দিলেন তাঁরা।