Murshidabad: অধীরের গড়ে খুন তৃণমূল কর্মী, পুরভোটের আগে রাজনৈতিক কোন্দলের ইঙ্গিত
প্রতীকী ছবি (Photo Credits: File Image)

বহরমপুর, ১৮ মার্চ: অধীর রঞ্জন চৌধুরির (Adhir Ranjan Chowdhury) গড়ে খুন তৃণমূল কর্মী। দুষ্কৃতীদের এলোপাথারি গুলিতে মাটিতে লুটিয়ে পড়ে ওই যুবক। ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে তৃণমূল কর্মীর (TMC)। মঙ্গলবার রাতে ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের (Murshidabad) বহরমপুরে। অভিযোগের ভিত্তিতে ঘটনাটির তদন্ত শুরু করেছে পুলিশ। ঘটনায় ১ জনকে আটক করা হয়েছে বলে জানা গিয়েছে।

পুলিশ সূত্রে খবর, তৃণমূল কর্মীর নাম চিরঞ্জিব চক্রবর্তী। বহরমপুরের টাউন সভাপতি তৃণমূল নেতার খুব পছন্দের পাত্র ছিলেন চিরঞ্জিব। মঙ্গলবার কাজ সেরে দু'জন বন্ধু মিলে বাড়ি ফিরছিলেন বাইকে করে। সেই সময় আচমকাই তার পথ আটকে দাঁড়ায় একদল যুবক। এরপরই ওই দুই যুবককে লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি ছুঁড়তে শুরু করে হামলাকারীরা। এরপর রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়ে চিরঞ্জিব। গুলির শব্দে স্থানীয় বাসিন্দারা ছুটে আসেন ঘটনাস্থলে। পরিস্থিতি বেগতিক দেখে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় দুষ্কৃতীরা। আরও পড়ুন: Coronavirus Scare In West Bengal: করোনাভাইরাসের আতঙ্কে গোমুত্র পান, অসুস্থ হয়ে ঝাড়গ্রাম হাসপাতালে ভর্তি যুবক 

স্থানীয় বাসিন্দারাই ঘটনাস্থল থেকে চিরঞ্জিবকে উদ্ধার করে মেডিকেল কলেজ এবং হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই মৃত্যু হয় ওই তৃণমূল কর্মীর। পুরভোটের আগে এলাকা দখলকে কেন্দ্র করেই এহেন বিতর্কিত ঘটনা ঘটেছে বলে আশঙ্কা রাজনৈতিক মহলের।