WB Assembly Elections 2021: ‘মীরজাফর অ্যান্ড কোম্পানির জামানত বাজেয়াপ্ত হবে’, অধিকারীদের তোপ অভিষেকের
অভিষেক ব্যানার্জি (Picture Credits: Facebook)

কাঁথি, ২৪ জানুয়ারি: গত ২১ মার্চ রবিবার বিজেপিতে যোগ দিয়েছেন শিশির অধিকারী (Sisir Adhikari)। আজ বুধবার কাঁথিতে নরেন্দ্র মোদির জনসভাতেও থাকবেন তিনি। শুভেন্দু, সৌম্যেন্দুর পর বাবা শিশির অধিকারী পদ্মশিবিরে যোগ দিয়েছেন। অন্যদিকে দিব্যেন্দু অধিকারীর বিজেপিতে যোগ দেওয়া শুধু সময়ের অপেক্ষা মাত্র। মঙ্গলবার এহেন পরিস্থিতিতেই কাঁথির জনসভা থেকে শিশির অধিকারীর বিরুদ্ধে তোপ দাগেন তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। শান্তিকুঞ্জ থেকে ২ কিলোমিটারের মধ্যেই গর্জে উঠলেন অভিষেক। ফের মিরজাফর বলে অভিহিত করলেন অধিকারীদের। পাশের জেলা পূর্ব মেদিনীপুরের কাঁথিতে রোড শো করেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। সেই রোড শো যায় একেবারে অধিকারী পরিবারের এলাকার গা ঘেঁষে। রোড শোর শেষে কাঁথির সেন্ট্রাল বাসস্ট্যান্ডে সভা করেন তিনি।

এদিন অভিষেক বলেন, “কাল প্রধানমন্ত্রী আসছে, যার জেলে থাকার কথা, তিনি প্রধানমন্ত্রীর পাশে বসবেন। মীরজাফর অ্যান্ড কোম্পানির জামানত বাজেয়াপ্ত হবে। আজ বিদায়ের খুঁটিপুজো হল, ২ মে বিসর্জন। ২০১৪ থেকে বিজেপির সঙ্গে যোগাযোগ রেখে চলেছো। কি বিশ্বাসঘাতকবাবু শুনতে পাচ্ছো। সিবিআই-ইডি থেকে বাঁচতে যে নিজের মেরুদণ্ডকে বিক্রি করে দেয়, তাঁকে মেদিনীপুরের মানুষ মেনে নেবে না। মীরজাফরের জামানত বাজেয়াপ্ত হবে।”  আরও পড়ুন-WB Assembly Elections 2021: ‘দুর্যোধন থেকে সাবধান, ওরা আমাকে চমকালে আমি গর্জাই;’ মমতা বন্দ্যোপাধ্যায়

তবে এর পাল্টা জবাব দিতে ছাড়েননি শিশির অধিকারীও তিনি বলেন, “মীরজাফর তো মুর্শিদাবাদে ছিলেন। মুর্শিদাবাদ থেকে কাঁথিতে আসতে গেলে কলকাতা হয়ে আসতে হয়। কার বিসর্জন হবে, পিসি-ভাইপোর তো? আমি বলি পিসি ভাইপোর বিসর্জন হবে। তোলার টাকায় হেলিকপ্টার উড়ছে, বাপের বেটি মাই কা লাল।”