Madan Mitra: হোম আইসোলেশনে গেলেন মদন মিত্র, করোনায় আক্রান্ত তাঁর বাড়ির পরিচারিকা
মদন মিত্র (Picture Source: facebook)

কলকাতা, ১৬ জুন: হোম আইসোলেশনে এবার মদন মিত্র (Madan Mitra)। এই তৃণমূল নেতার বাড়ির পরিচারিকা করোনায় আক্রান্ত হয়েছেন। রবিবার পরিচারিকার লালারস পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। তারপর থেকে তাঁর কামারহাটির বাড়িতে হোম আইসোলেশনে চলে যান মদন মিত্র। যদিও তাঁর শরীরে করোনার কোনও উপসর্গ নেই বলেই জানিয়েছেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী।

আপাতত সুস্থ রয়েছেন তিনি। তাঁর শরীরে করোনার কোনও উপসর্গ দেখা যায়নি। তাই সতর্কতার কারণে নিজেকে আইসোলেট করে রেখেছেন তিনি। তবে আইসোলেশনে থেকেও পুরোদস্তুর ফেসবুক লাইভ করছেন মদন মিত্র। আগামী দিনেও তা জারি রাখবেন বলে জানান। বাড়িতে থেকেই দলের কাজ করে যাবেন বলে জানিয়েছেন তৃণমূল নেতা। বিজেপিকে তাঁর কড়া হুঁশিয়ারি, পরিস্থিতির সুযোগ নিয়ে তারা যেন দাঙ্গা বাঁধানোর চেষ্টা না করে। তাহলে তিনি পিপিই পরে রাস্তায় নেমে তাদের ঠেকাতে পিছপা হবেন না বলেও জানান। প্রসঙ্গত, কামারহাটির প্রাক্তন বিধায়ক ছিলেন মদন মিত্র। আরও পড়ুন, কেজরিওয়ালের পর সত্যেন্দ্র জৈন, জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি দিল্লির স্বাস্থ্য মন্ত্রী

এর আগে মে মাসের শেষের দিকে করোনায় আক্রান্ত হন দমকলমন্ত্রী সুজিত বসু। তাঁর পরিচারিকা করোনায় আক্রান্ত হন। নির্দিষ্ট বিধি মেনে মন্ত্রী এবং তাঁর পরিবারের প্রত্যেকের স্বাস্থ্যপরীক্ষা করা হয়। কয়েকদিনের মধ্যেই পরীক্ষার রিপোর্ট হাতে আসে। তাতেই দেখা যায় রাজ্যের দমকল মন্ত্রী সুজিত বসু করোনায় আক্রান্ত। তবে তাঁর শরীরেও করোনার কোনও উপসর্গ ছিল না। সে কারণে বাড়িতেই আইসোলেশনে ছিলেন মন্ত্রী। তারপর করোনায় আক্রান্ত হন তাঁর স্ত্রী ও ছেলেও। তাই চিকিৎসকদের পরামর্শ মেনে হাসপাতালে ভর্তি হন। গত সপ্তাহে তিনি হাসপাতাল থেকে ছাড়া পান। তবে এখন তাঁকে ১৪ দিন আইসোলেশনে থাকতে হবে।