Sukanya Mondal: গোরু পাচার মামলা তদন্তে অসহযোগিতার অভিযোগ, গ্রেফতার অনুব্রতকন্যা সুকন্যা মণ্ডল
Photo Credits: ANI

কলকাতা: তদন্তে অসহযোগিতার অভিযোগে দীর্ঘক্ষণ জেরার পর বুধবার সন্ধ্যায় বীরভূমের জেলবন্দী তৃণমূল কংগ্রেস নেতা অনুব্রত মণ্ডলের (TMC leader Anubrata Mondal) মেয়ে সুকন্যা মণ্ডলকে (Sukanya Mondal) গ্রেফতার (arrest) করল ইডি (ED)।

বুধবার সকাল থেকে দিল্লিতে সুকন্যাকে গোরু পাচার মামলায় (cattle smuggling case) জেরা করছিল ইডির তদন্তকারীরা। জিজ্ঞাসাবাদের সময় অনুব্রতকন্যা অসহযোগিতা করেন বলে অভিযোগ। এর জেরেই সন্ধ্যাতে তাঁকে গ্রেফতার করে ইডি। আজ থেকে আটমাস আগে এই একই মামলায় গ্রেফতার হয়েছিলেন অনুব্রত। বুধবার সেই একই পথের পথিক হলেন সুকন্যা।

এর আগে এই গোরু পাচার কাণ্ডের তদন্তে জেরা করার জন্য মার্চ মাসে সুকন্যাকে তলব করেছিল ইডি। কিন্তু, সেই সময় আইনজীবী মারফত চিঠি পাঠিয়ে সময় চান সুকন্যা।  তৃতীয়বারও শারীরিক অসুস্থতার কারণ দেখিয়ে হাজিরা দেননি তিনি।

সুকন্যার গ্রেফতারির প্রসঙ্গে তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক ও মুখপাত্র কুণাল ঘোষ (TMC State Gen Secy Kunal Ghosh) বলেন, "অনুব্রত মণ্ডলের কন্যা সুকন্যা মণ্ডল গ্রেফতার হয়েছেন। আইন তার নিজের পথে চলবে। তৃণমূল তাঁকে রক্ষা করবে না, কিন্তু শুধুমাত্র এই মামলায় আমাদের বক্তব্য হল, তাঁর মা তিন মাস আগে মারা গেছেন। বাবা জেলে আছেন এবং তিনিই একমাত্র সন্তান। এই অবস্থায় এটা কি সত্যিই দরকার ছিল।" আরও পড়ুন: Malda: স্কুলের ক্লাসরুমে পিস্তল নিয়ে ঢুকে পড়ুয়াদের পণবন্দী করার চেষ্টা ব্যক্তির, ভিডিয়োতে দেখুন তারপর কী হল!