Abhishek Banerjee Attacks BJP: 'আমি দিল্লির পোষা কুকুর নই', ভিডিয়োতে দেখুন ৯ ঘণ্টা পর নিজাম প্যালেস থেকে বেরিয়ে কী বললেন অভিষেক
নিজাম প্যালস থেকে বেরিয়ে সাংবাদিকদের মুখোমুখি অভিযেক (Photo Credits: ANI)

কলকাতা: শুক্রবার দুপুরেই কুন্তল ঘোষের চিঠির বিষয়ে (Kuntal Ghosh letter case) জেরার জন্য সিবিআইয়ের (CBI) তলব পেয়ে 'তৃণমূলে নবজোয়ার' কর্মসূচী স্থগিত রেখে রাতেই বাঁকুড়া (Bankura) থেকে কলকাতা পৌঁছে ছিলেন ডায়মন্ড হারবারের সাংসদ ও দলের সেকেন্ড ইন কমান্ড অভিষেক । বেশ ঝাঁঝের সঙ্গে বলেছিলেন ভোটাররা ছাড়া আর কারও কাছেই মাথা নত করব না।

শনিবার ৯ ঘণ্টার বেশি সিবিআইয়ের দুঁদে আধিকারিকদের জেরার পর নিজাম প্যালেসের (Nizam Palace) বাইরে অপেক্ষারত সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময়ও যেন সেই ঝাঁঝ দেখতে পাওয়া গেল তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (TMC General Secretary and MP Abhishek Banerjee) গলায়। সোজাসুজি অভিযোগ জানালেন, তৃণমূলে জনজোয়ার কর্মসূচী দেখে ভয় পেয়েছে দিল্লি। তাই এই জনগণকে বিভ্রান্ত করতে ও আমাদের কর্মসূচীকে বন্ধ করতে এই ধরনের পথ নিচ্ছে।

এপ্রসঙ্গে বিজেপিকে আক্রমণ করে তিনি বলেন, "এটা খুবই দুর্ভাগ্যজনক (extremely unfortunate) যে দেশের শাসন ক্ষমতায় থাকা রাজনৈতিক দল বিরোধীদের ভয় দেখানোর জন্য কেন্দ্রীয় সংস্থার (central agencies) অপব্যবহার করছে। তবে আমি দিল্লির পোষা কুকুর (pet dog of Delhi) নই। ওরা আমাদের কখনই দমিয়ে (suppress) রাখতে পারবে না।"

দেখুন ভিডিয়ো:

এরপরই আরবিআইয়ের ২০০০ টাকার নোট বাতিলের সিদ্ধান্ত প্রসঙ্গ উত্থাপন করে অভিষেক তোপ দাগেন, "নোটবন্দিতে (notebandi) কিছুই হয়নি এবার ভোটবন্দির (Votebandi) সময়। ২০২৪ সালে ভোটবন্দি হবে। কর্নাটকের ফলাফলের পুনরাবৃত্তি হবে ২০২৪ সালে।" আরও পড়ুন: Mamata Banerjee: ২০০০ টাকার নোট প্রত্যাহারকে কেন্দ্র সরকারের তুঘলকি নাটক বলে কটাক্ষ মমতার