Suvendu Adhikari: কোন পথে যাবেন শুভেন্দু অধিকারী? আজ সাংবাদিক বৈঠক তৃণমূলের বিদায়ী বিধায়কের
শুভেন্দু অধিকারী (Photo Credits: Facebook)

কলকাতা, ৬ ডিসেম্বর: আজ সাংবাদিকের মুখোমুখি হওয়ার কথা নেতা শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari)। ইতিমধ্যে ছেড়েছেন তিনি। পরবর্তী পদক্ষেপ কী হবে তা নিয়ে জল্পনা তুঙ্গে। এই পরিস্থিতিতে ক্ষুব্ধ তৃণমূল সাংসদ সৌগত রায়। শুভেন্দু অধিকারীর সঙ্গে আর কোনও কথা নয় বলে জানিয়ে দেন তিনি। আজ সাংবাদিক সম্মেলনে তিনি কোন দিকে যাচ্ছেন তা পরিষ্কার হওয়ার সম্ভাবনা রয়েছে।

সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, বীরভূম তৃণমূল কংগ্রেস জেলা সভাপতি অনুব্রত মণ্ডল বলেন, আমাদের নেত্রী একজনই, পঙ্কজ বন্দ্যোপাধ্যায়, অজিত পাঁজা গিয়েছিলেন, সবাই জানেন কী হয়েছিল। শ্রীরামপুরের তৃণমূল সাংসদ বলেন, মমতা বানার্জিই সব, ওঁর ছায়ায় থাকলে অনেকে নেতা হন, সরে গেলে বুঝবে কত বড় নেতা। আরও পড়ুন, তৃণমূল বিজেপি সংঘর্ষকে কেন্দ্র করে রণক্ষেত্র আসানসোলের বারাবনি, চলল গুলি ফাটল বোমা

মধ্যমগ্রামে তৃণমূলের জেলা কার্যালয়ের সামনেই পড়ে শুভেন্দু অধিকারীর সমর্থনে ব্যানার। বর্ধমান শহর ও শহরের উপকণ্ঠে একাধিক জায়গায় দাদার অনুগামীদের ব্যানারে পড়ে পোস্টার। অন্যদিকে, শুক্রবার মমতা ব্যানার্জির নির্দেশের পর শনিবার পূর্ব মেদিনীপুরের শুভেন্দু অনুগামীদের অপসারিত করে তৃণমূল। সরানো হয় কাঁথি, নন্দকুমার, নন্দীগ্রামের তৃণমূলের চার ব্লক সভাপতিকে। তাঁরা শুভেন্দুর সঙ্গেই আছেন, মন্তব্য অপসারিত নেতাদের।

অন্যদিকে, শুভেন্দুর সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখছে বিজেপি। শুরু থেকেই তাঁকে প্রকাশ্যে আমন্ত্রণ জানাচ্ছেন বিজেপি নেতারা।