SSC Scam: ইডির হাতে আরও তথ্য, ফের বিপাকে পড়তে পারেন পার্থ, অর্পিতা
Partha Chatterjee, Arpita Mukherjee (Photo Credit: Facebook/Instagram)

কলকাতা, ৪ অগাস্ট:  পার্থ (Partha Chatterjee) ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়ের (Arpita Mukherjee) ফ্ল্যাট থেকে যে সমস্ত ইলেকট্রনিক গেজেটস উদ্ধার করা হয়েছে, তা থেকে এবার ফের বিপাকে পড়তে পারেন তাঁরা। সূত্রের খবর, অর্পিতার টালিগঞ্জের ফ্ল্যাট থেকে যে মোবাইল ফোন এবং ইলেকট্রনিক গেজেটস উদ্ধার করা হয়েছে, তা থেকে বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য এনফোর্সমেন্ট আধিকারিকদের হাতে এসেছে। সেই সমস্ত তথ্য ইডির হাতে আসার পরই এবার অর্পিতা এবং পার্থ চট্টোপাধ্যায় নতুন করে বিপাকে পড়তে পারেন বলে খবর।

দক্ষিণ কলকাতার পর অর্পিতা মুখোপাধ্যায়ের বেলঘরিয়ার ফ্ল্যাটেও তল্লাশি চালায় ইডি। টানা কয়েক ঘণ্টা তল্লাশিপ পর বেলঘরিয়া থেকে কয়েক কোটি উদ্ধার করা হয়। সেই সঙ্গে সোনা, গয়নাও উদ্ধার করেন তদন্তকারী আধিকারিকরা। অর্পিতা মুখোপাধ্যায়ের ফ্ল্যাট থেকে বিদেশি মুদ্রাও উদ্ধার করা হয় বলে জানা যায়।

আরও পড়ুন:  Sanjay Raut: জানলা নেই, বদ্ধ ঘরে রাখা হয়েছে, ইডির বিরুদ্ধে অভিযোগ সঞ্জয় রাউতের

দক্ষিণ কলকাতা এবং বেলঘরিয়ার পর অর্পিতা মুখোপাধ্যায় এবং পার্থ চট্টোপাধ্যায়ের শান্তিনিকেতনের বাড়িতেও হানা দেয় ইডি। সেখান থেকে কিছু উদ্ধার না হলেও, 'অপা' নামের ওই বাড়ি তদন্তকারীদের নজরে রয়েছে। বৃহস্পতিবার পণ্ডিতিয়া রোডের একটি ফ্ল্যাটে হানা দেন তদন্তকারীরা। পণ্ডিতিয়া রোডের ওই আবাসেনর একটি ফ্ল্যাট অর্পিতা মুখোোপাধ্যায়ের বলে মনে করছে ইডি।