Arpita Mukherjee: পার্থর সাহায্য নেবেন না, প্রাক্তন মন্ত্রীকে সাফ জানালেন অর্পিতা
Arpita Mukherjee, Partha Chatterjee (Photo Credit: Instagram, Facebook)

কলকাতা, ৯ অগাস্ট: পার্থ চট্টোপাধ্যায়ের কাছ থেকে কোনও ধরনের সাহায্য নেবেন না। এবার এমনই সাফ জানিয়ে দিলেন অর্পিতা মুখোপাধ্যায় (Arpita Mukherjee)। সূত্রের খবর, পার্থ চট্টোপাধ্যায়ের আইনজীবী যাতে অর্পিতাকেও সাহায্য করেন, তার ব্যবস্থা করবেন বলে অভিনেত্রীকে জানানো হয় প্রাক্তন মন্ত্রীর তরফে। তরফে পার্থ চট্টোপাধ্যায়ের আইনজীবীর কোনও সাহায্য অর্পিতা মুখোপাধ্যায় নেবেন না বলে স্পষ্ট জানিয়ে দেন।

সোমবার প্রেসিডেন্সি জেলে বসে কার্যত জেদ ধরেন পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee)। চিকিৎসকদের নিষেধ অমান্য করে সোমবার সন্ধ্যায় জেলে বসে খান আলুর চপ, দুটি বেগুনি এবং সঙ্গে মুড়ি। পার্থ চট্টোপাধ্যায়কে যেন ডায়েট মেনে খাবার দেওয়া হয়। এমসের চিকিৎসকদের নির্দেশে মেনেই প্রাক্তন মন্ত্রীর ডায়েক ছক সাজানো হয় জেল কর্তৃপক্ষের তরফে। তবে তা মানতে নারাজ পার্থ। কখনও রাতে ভাত চাইছেন, আবার কখনও আলুর চপ নিয়ে জেদ ধরছেন প্রাক্তন মন্ত্রী।

আরও পড়ুন: PM Narendra Modi: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সম্পত্তির পরিমাণ কত, প্রকাশ্যে তথ্য

জানা যায়, সোমবার সকালে চা, মাখন টোস্ট দেওয়া পার্থ চট্টোপাধ্যায়কে। এরপর দুপুরে ভাত, ডাল দেওয়া হয়। সন্ধ্যায় জেলের ক্যান্টিনে গরম গরম চপ ভাজা হচ্ছে শুনে, তা খাওয়ার কথা জানান পার্থ চট্টোপাধ্যায়। প্রাক্তন মন্ত্রীর শারীরিক অবস্থার কথা ভেবে আলুর চপে না করা হয় চিকিৎসকদের তরফে। তবে কোনও বিধি নিষেধ মানেনি পার্থ চট্টোপাধ্যায়। তিনি আলুর চপ, বেগুনি দিয়ে মুড়ি খান সোমবার সন্ধ্যায়।