Sharbari Dutta Dies Of Stroke: প্রয়াত বিখ্যাত ফ্যাশন ডিজাইনার শর্বরী দত্ত,  শৌচাগার থেকে দেহ উদ্ধার
ফ্যাশন ডিজাইনার শর্বরী দত্ত (Photo: Twitter)

কলকাতা, ১৮ সেপ্টেম্বর: প্রয়াত হলেন বিখ্যাত ফ্যাশন ডিজাইনার শর্বরী দত্ত (fashion designer Sharbari Dutta)। বৃহস্পতিবার রাত সাড়ে ১১টা নাগাদ ব্রড স্ট্রিটের (Broad Street) বাড়ির শৌচাগার থেকে তাঁর দেহ উদ্ধার করা হয়। পরিবারের দাবি, হৃদরোগে আক্রান্ত হয়ে তাঁর মৃত্যু হয়েছে। পুলিশ সূত্রে জানা গেছে, স্থানীয় থানা ও কলকাতা পুলিশের হোমিসাইড বিভাগের কর্তারা রাতেই ঘটনাস্থানে যান। ফ্যাশন ডিজাইনারের আকস্মিক মৃত্যুর প্রকৃত কারণ জানতে কলকাতা পুলিশের হোমিসাইড শাখা তদন্ত চালাবে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

পরিবারের সদস্যরা জানিয়েছেন, মঙ্গলবার রাতে খাওয়ার সময় তাঁর সঙ্গে অন্যান্যদের শেষবারের মতো দেখা হয়েছিল। পুলিশের প্রাথমিক তদন্তে অনুমান, টয়লেটে হঠাৎ করেই কার্ডিয়াক অ্যাটাকের কারণে তিনি মারা যান। তবে পরিবারের সদস্যরা জানিয়েছেন যে শর্বরীদেবী অসুস্থ ছিলেন না এবং তার কোনও দীর্ঘস্থায়ী অসুস্থতাও ছিল না। আরও পড়ুন: Chhath Puja 2020: রবীন্দ্র সরোবরে ছটপুজো করতে দেওয়ার আবেদন খারিজ গ্রিন ট্রাইবুনালের

প্রখ্যাত বাঙালি কবি অজিত দত্তের মেয়ে শর্বরী গত কয়েক দশক ধরে ফ্যাশন ডিজাইনিং শিল্পে বিশেষত পুরুষদের পোশাকে ক্ষেত্রে জনপ্রিয় নাম। প্রকৃতপক্ষে, শর্বরী দত্তই রঙিন ধুতি ও ডিজাইনার পাঞ্জাবীর (কুর্তা) সঙ্গে বাঙালির পরিচয় করিয়ে দিয়েছিলেন।