Sex Racket Busted in Kolkata : শহরের শোভা গড়িয়াহাটে হাইপ্রোফাইল মধুচক্রে হানা পুলিশের, আপত্তিকর অবস্থায় ধৃত ১০
শহরে মধুচক্র ফাঁস। Representative image. (Photo Credits: PTI)

কলকাতা, ২৭ জুন: শহরের শোভা হিসেবে ধরা হয় গড়িয়াহাটকে। আর সেই গড়িয়াহাটেই মধুচক্রের হদিশ মিলল। সেই মধুচক্রে হানা দিয়ে ১০ জনকে গ্রেফতার করল পুলিশ। বেশ কয়েক দিন ধরেই সেখানে রমরমিয়ে হাইপ্রোফাইল মধুচক্র চলত বলে খবর। গতকাল, বুধবার সন্ধ্যায় বিশেষ সূত্র মারফত এই খবর পায় কলকাতা পুলিশ। এরপরই সেখানে হানা দেন তারা। সেখান থেকে হাতে-নাতে ওই দশজনকে গ্রেফতার করেন তাঁরা।

বুধবার সন্ধে নাগাদ ২২৮বি রাসবিহারী অ্যাভিনিউর একটি চারতলা বাড়ি থেকে মধুচক্রে জড়িত থাকার অভিযোগে ৫ মহিলা সহ মোট ১০ জনকে গ্রেফতার করে গড়িয়াহাট থানার পুলিশ। আরও পড়ুন- শহরের নামী স্কুলে ফের আত্মহত্যার চেষ্টা ছাত্রীর, কী হল তারপর?

পুলিশ সূত্রে খবর, রাসবিহারী অ্যাভিনিউর একটি চারতলা বাড়ি থেকে মধুচক্রে হানা দিয়ে দশ জনকে ধরা হয়েছে। ধৃতদের মধ্যে একজন ম্যানেজারও রয়েছে। ওই বাড়িটির তিনতলা এবং চারতলা জুড়ে মধুচক্র চলত। গতকাল রাতেই ধৃতদের মেডিকেল করানোর জন্য হাসপাতালে নিয়ে যায় পুলিশ। আজ বৃহস্পতিবার তাদের ধৃতদের কোর্টে তোলা হবে।

সম্প্রতি শহরের কয়েকটি স্পা ও ম্যাসেজ পার্লারে হানা দিয়ে মধুচক্রের ফাঁস করে কলকাতা পুলিশ। মার্চে ভবানীপুর থানা এলাকার টাউন শেড রোড এলাকায় একটি স্পা সেন্টারে হানা দেয় কলকাতা পুলিশের অ্যান্টি হিউম্যান ট্রাফিকিং ইউনিট। ওই স্পায়ে হানা দিয়ে হাতেনাতে ৮ জন যৌন কর্মীকে গ্রেফতার করা হয়েছিল। পুলিশের জালে ধরা পড়েছিলেন স্পায়ের ম্যানেজার, যৌন কর্মী সহ ১৫ জন ।

সেনসেস স্পায়ের নাম করে দীর্ঘদিন ধরেই ওই এলাকায় মধুচক্র চালাচ্ছিল অভিযুক্তরা। বেশ কিছু দিন ধরেই স্পা সেন্টারটির ওপরে নজরদারি চালাচ্ছিল কলকাতা পুলিশের একটি দল। সূত্র মারফত পাওয়া এই খবর নিশ্চিত হতেই শুক্রবার রাতে সেখানে হানা দেয় পুলিশ। স্পা এর নাম করে প্রকাশ্যে বেআইনি যৌন ব্যবসা চালানোর অভিযোগে গ্রেফতার করা হয়েছিল ম্যানেজার, ছয় যৌন কর্মী সহ ১৪ জনকে।