Roddur Roy: FIR খারিজের দাবিতে আদালতের দ্বারস্থ রোদ্দুর রায়
Roddur Roy (Photo Credit: Facebook)

কলকাতা, ১১ জুলাই: বিতর্কিত ইউ টিউবার রোদ্দুর রায় (Roddur Roy) ফের খবরে। তাঁর বিরুদ্ধে বিভিন্ন থানায় দায়ের হওয়া এফআইআর খারিজের দাবিতে আদালতের দ্বারস্থ হলেন রোদ্দুর। গত ৯ জুন থেকে রোদ্দূর জেলে আছেন। সোশ্যাল মিডিয়ায় মাঝামাঝেই অশালীন ভাষা প্রয়োগ করে যিনি যে কোনও ইস্যুতে তাঁর পরিষ্কার বক্তব্য রাখেব রোদ্দুর। কিন্তু মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে কু ভাষা ব্যবহার করায় রোদ্দুর বিরুদ্ধে একাধিক থানায় এফআইআর দায়ের করা হয়েছে। সেই সব এফআইআর খারিজের আবেদন করে কলকাতা হাইকোর্টের দ্বারস্থ হলেন রোদ্দুর।

রোদ্দুরের গ্রেফতারি নিয়ে ক দিন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছিলেন, তাঁর নিয়ে কোনও মন্তব্যের জন্য নয়, রোদ্দুরকে পুলিশ গ্রেফতার করছে তাঁর বিরুদ্ধে ওঠা বিভিন্ন অভিযোগের বিরুদ্ধে পদক্ষেপ নিতে। আরও পড়ুন-২৬ জন যাত্রী নিয়ে তুফান গতিতে ছুটছে অটো রিকশা, পুলিশের নজর পড়তেই আটক

সংবাদমাধ্যমে প্রকাশ, নিম্ন আদালতের একটি নির্দেশ নামায় একটি প্রসঙ্গ উল্লেখ করে প্রশ্ন তুলেছেন পুলিশের হাকে আটক রোদ্দূর। সোমবার FIR খারিজের আবেদন নিয়ে হাই কোর্টে আবেদনের পাশাপাশি ওই মামলায় নিম্ন আদালতের চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেটকে পক্ষ করা হয়েছে।