Uttar Pradesh Shocker: ২৬ জন যাত্রী নিয়ে তুফান গতিতে ছুটছে অটো রিকশা, পুলিশের নজর পড়তেই আটক
Autorickshaw. (Photo Credits: Twitter)

ফতেপুর, ১১ জুলাই: অটোরিকশা (Auto) যানটি বড়ই পলকা। তিন চাকার উপর থেকে যখন তখন ভারসাম্য হারিয়ে নিচে পড়ে যেতে পারে। সেই অটোরিকশাতে নাকি এক সঙ্গে চড়েছেন ২৬ জন যাত্রী। চালক আবার  ওভারলোডেড অটো নিয়ে  তুফানগতিতে রাস্তায় ছুটিয়েছে। দৃশ্যে দেখেই বিন্দকি কোতয়ালি এলাকায় অটোটিকে পাকড়াও করে পুলিশ। ট্রাফিক পুলিশের নজরবন্দি হয়ে আপাতত বাজেয়াপ্ত সেই পঙ্খীরাজ অটো। আরও পড়ুন-Maharashtra Rains: ভারীবর্ষণে ভেসেছ গোদাবরী নদী, ডুবে গেল মহারাষ্ট্রের বহু মন্দির (দেখুন ভিডিও)

অটোর গতিই বিপদে ফেলল চালক ও যাত্রীদের। এ বিষয়ে কোনও সন্দেহ নেই। বিন্দকিতে অটো আটক হওয়ার পর কর্তব্যরত ট্রাফিক পুলিশ যখন চালক ও যাত্রীদের এক এক করে বের করে এনে গুনতে থাকেন তখন তাঁর চোখ কপালে উঠেছে। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

ভাইরাল ভিডিও 

চালক পরে সাংবাদিকদের জানিয়েছেন, ঈদের তিনি রাস্তায় গাড়ি বড়ই কম ছিল। ২৬ জনের একটি পরিবার ঈদের আনন্দে শামিল হতে বেরিয়েছিল। রাস্তায় কোনও গাড়ি না পেয়ে ততক্ষণে পরিবারটির সদস্যদের অবস্থা সঙ্গীন। এমন সময় অটোচালক এলে, তাঁকেই তাঁর অনুরোধ করেন গন্তব্যে পৌঁছে দিতে। যানবাহন কম দুই তরফেরই জানা, তাই অটো চালকও সঙ্গে সঙ্গে রাজি হয়ে যান।