Road Accident In Hooghly: নিয়ন্ত্রণ হারিয়ে নয়ানজুলিতে পুলকার, গ্রিন করিডর বানিয়ে SSKM-এ নিয়ে আসা হল ৩ পড়ুয়াকে
নিয়ন্ত্রণ হারিয়ে নয়ানজুলিতে পুলকার (Photo: Representational Image/PTI)

হুগলী, ১৪ ফেব্রুয়ারি: নিয়ন্ত্রণ হারিয়ে নয়নাজুলিতে পড়ে গেল পুলকার (Poolcar)। শ্রীরামপুর থেকে চুচুঁড়া যাওয়ার পথে এই দুর্ঘটনা ঘটে আজ শুক্রবার। ঘটনায় আহত হয়েছেন চালক-সহ ১৬ জন পড়ুয়া। ঘটনাস্থল হুগলির পোলবা। সঙ্গে সঙ্গেই ছুটে এসে উদ্ধার কাজে হাত লাগান আশেপাশে থাকা স্থানীয় মানুষজন (Locals)। জখম অবস্থায় শিশুদের নিয়ে যাওয়া হয় চুঁচুড়া ইমামবাড়া হাসপাতালে (Chinsurah Imambara Hospital)। তিন জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গিয়েছে। সেখানেই ইনটেনসিভ কেয়ার ইউনিটে রেখে চিকিৎসা শুরু হয় তিনটি শিশুর (Children)।

তাদের নাম ঋষভ সিং, দিব্যাংশ ভগত ও অমরজিৎ সাহা। পড়ুয়াদের প্রাণ বাঁচাতে অতি তৎপরতায় শুরু হয় চিকিৎসা (Treatment)। পরে সেখানকার ডাক্তাররা তিনটি শিশুকে কলকাতা (Kolkata) নিয়ে যাওয়ার পরামর্শ দিলে সঙ্গে সঙ্গে গ্রিন করিডোর (Green Corridor) করে তাদের এসএসকেএম হাসপাতালে (SSKM Hospital) পাঠানোর ব্যবস্থা হয়। দুর্ঘটনার খবর পেয়ে সেখানে পৌঁছন চুঁচু্ড়ার বিধায়ক অসিত মজুমদার। এই সময়ের খবর অনুযায়ী, এসএসকেএম হাসপাতালে উপস্থিত হন শ্রীরামপুর লোকসভার সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়। সাহ্যয্যের জন্য এগিয়ে আসেন পুলিশও। গ্রিন করিডর করে দ্রুত পদক্ষেপ নেওয়া হয়। আরও পড়ুন: East-West Metro: টিকিটের সঙ্গে লাল গোলাপ, ভালোবাসার দিনে যাত্রীদের উপহার ইস্ট-ওয়েস্ট মেট্রোর

সূত্রের খবর, শ্রীরামপুর (Shrirampur) থেকে চূঁচুড়া খাদিনা মোড়ের কাছে একটি ইংরেজি মাধ্যম স্কুলে যাচ্ছিল ওই পুলকারটি। কেমন করে দুর্ঘটনার কবলে পড়ল ওই পুলকার? বেলাগাম গতির জেরেই এই দুর্ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে মনে করছে পুলিশ। তবে, ঘটনার তদন্ত চলছে বলে জানা গিয়েছে।