Rampurhat Incident: মুখ্যমন্ত্রীর নির্দেশ পেতেই আনারুলকে গ্রেফতার করতে ব্লক সভাপতির বাড়িতে পুলিশ
Mamata Banerjee (Photo Credit: Facebook)

বোলপুর, ২৪ মার্চ:  পুলিশ (Police) পৌঁছে গেল আনারুল ইসলামের বাড়ি। মুখ্যমন্ত্রীর নির্দেশের পরপরই পুলিশ তৃণমূল কংগ্রেসের স্থানীয় ব্লক সভাপতি আনারুল ইসলামের বাড়িতে পৌঁছে যায়। পুলিশ আনারুলের বাড়িতে পৌঁছে গেলেও, সেখানে তাঁর খোঁজ মেলেনি। যদিও আনারুল ইসলামকে গ্রেফতারির নির্দেশ দিতেই তিনি জেলা নেতৃত্বের সঙ্গে কথা বলবেন বলে মন্তব্য করেন। পাশাপাশি তাঁর বিরুদ্ধে স্থানীয় লোকজন মিথ্যে অভিযোগ করছেন বলেও দাবি করেন আনারুল ইসলাম।

বৃহস্পতিবার দুুপুর রামপুরহাটের বগটুই গ্রামে পৌঁছন মুখ্যমন্ত্রী (Mamata Banerjee)। বগটুইয়ে নিহতদের পরিবারের সঙ্গে কথা বলে স্থানীয় ব্লক সভাপতি আনারুল ইসলামকে গ্রেফতারির নির্দেশ দেন মুখ্যমন্ত্রী। পাশপাশি এও জানান, আনারুল আত্মসমর্পণ করলে ভাল। না হলে, পুলিশ তাঁকে খুঁজে বের করে গ্রেফতার করুক বলে নির্দেশ দেন মুখ্যমন্ত্রী।

আরও পড়ুন:  Rampurhat Incident: 'এই ঘটনায় আমার হৃদয় মারা গিয়েছে', বগটুইয়ে বললেন মুখ্যমন্ত্রী

সোমবার রাতে বগটুই গ্রামে তৃণমূল কংগ্রেস উপপ্রধান বাদু শেখকে লক্ষ্য করে বোমা ছোঁড়ে দুষ্কৃতীরা। আশঙ্কাজনক অবস্থায় ভাদু শেখকে হাসপাতালে ভর্তি করা হলে, সেখানে তাঁর মৃত্যু হয়। ভাদুর মৃত্যুর পর ৭-৮টি বাড়িতে অগ্নিসংযোগ করা হয়। যার জেরে ৮ জনের মৃত্যু হয় বলে অভিযোগ। বগটুই থেকে ৮ জনের অগ্নিদগ্ধ দেহ উদ্ধারের পরপরই গোটা রাজ্য জুড়ে বিক্ষোভের আগুন ছড়িয়ে পড়ে। এরপরই বৃহস্পতিবার বগটুইতে যান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।