WB Assembly Elections 2021: শিয়রে ভোটযুদ্ধ, ফের বিজেপির প্রচারে রাজ্যে আসছেন নরেন্দ্র মোদি
নরেন্দ্র মোদি (Photo Credits: PIB)

কলকাতা, ১২ মার্চ: রাজ্যে আসন্ন বিধানসভা নির্বাচন (WB Assembly Elections 2021) উপলক্ষে ফের আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। এবার রাজ্যে আট দফার নির্বাচন হতে চলেছে। প্রথম দফার নির্বাচন আগামী ২৭ মার্চ। নরেন্দ্র মোদি রাজ্য আসছেন আগামী ১৮ মার্চ। ১৮-২১, এই সময়ের মদ্যে তিনটি নির্বাচনী কেন্দ্রে জনসভা করবেন তিনি। প্রথম ও দ্বিতীয় দফার ভোট হবে এই তিন কেন্দ্রেই। সেই মতো প্রধানমন্ত্রীর নির্বাচনী প্রচার কেন্দ্র বেঁচে নেওয়া হয়েছে। ১৮ তারিখে নরেন্দ্র মোদি পুরুলিয়ায় জনসভা করবেন। ২০ তারিখে পূর্ব মেদিনীপুরের কাঁথিতে করবেন জনসভা। এরপর ২১ তারিকে বাঁকুড়ায় রাজনৈতিক সমাবেশে অংশ নেবেন প্রধানমন্ত্রী। এর আগে গত ৭ মার্চ ব্রিগেডে বিজেপির জনসভায় উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রী। সেদিন ফের সোনার বাংলা গড়ার ডাক দিয়ে রাজ্যবাসীকে পদ্মশিবিরে ভোট দেওয়ার আবেদন জানান তিনি।

মোদির ব্রিগেডে সেদিন বিজেপিতে যোগ দেন অভিনেতা মিঠুন চক্রবর্তী। এর আগে ডানলপের সাহাগঞ্জেও জনসভা করে গেছেন নরেন্দ্র মোদি। রাজ্যে বিধানসভা নির্বাচন যত এগিয়ে আসছে, ততই বিজেপির কেন্দ্রীয় নেতৃত্বের বাংলা সফর ঘনঘন হচ্ছে। কৈলাস বিজয় বর্গীয়, নীতিন গডকড়ি, যোগী আদিত্যনাথষ জেপি নাড্ডা, অমিত শাহ, রাজনাথ সিং, স্মৃতি ইরানি, ধর্মেন্দ্র প্রধান, প্রকাশ জাভড়েকর। কে নেই সেই তালিকায়। প্রায় প্রতিটি জনসভায় তৃণমূল থেকে কেউ না কেউ এই হেভিওয়েট নেতাদের হাত থেকে পদ্মপতাকা তুলে নিচ্ছেন। সঙ্গে সাধারণ মানুষের বিজেপিতে যোগ দেওয়ার প্রসঙ্গ তো আছেই। আরও পড়ুন-WB Assembly Elections 2021: আজ মনোনয়ন জমা করবেন নন্দীগ্রামের বিজেপি প্রার্থী শুভেন্দু অধিকারী

আজ শুক্রবার নন্দীগ্রামের বিজেপি প্রার্থী হিসেবে মনোনয়ন পেশ করতে চলেছেন শুভেন্দু অধিকারী। তাঁর রোড শোতে প্রথমে ধর্মেন্দ্র প্রধান, স্মৃতি ইরানি ও মিঠুন চক্রবর্তীর উপস্থিত থাকার কথা ছিল। তবে জানা যাচ্ছে, এদিন শুভেন্দুর সঙ্গে থাকবেন বাবুল সুপ্রিয় ও স্মৃতি ইরানি। দিন দুয়েক আগে এই নন্দীগ্রামেই পড়ে গিয়ে পায়ে চোট পেয়েছেন তৃণমূল নেত্রী তথা রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।