Plastic Eggs: কলকাতার হোটেলের খাবারে প্লাস্টিক ডিম? তদন্তে পুলিশ
প্রতীকী ছবি (Photo: pixabay)

কলকাতা, ৭ নভেম্বর: বাড়ল আম-জনতার উদ্বেগ। কারণ কলকাতায় নাকি পাওয়া যাচ্ছে প্লাস্টিক ডিম (Plastic Eggs)। সম্প্রতি মাঝে মধ্যেই প্লাস্টিকের ডিম বা চালের আতঙ্ক ছড়িয়েছে রাজ্যের বিভিন্ন প্রান্তে, এমনকি কলকাতা সংলগ্ন বেশ কয়েকটি এলাকায়। তবে এ বার খোদ কলকাতায় দেখা মিলল প্লাস্টিকের ডিমের। বুধবার রাতে দমদম বিমানবন্দরের (kolkata Airport) কাছে একটি হোটেলের খাবারে এক ব্যক্তিক প্লাস্টিকের ডিম দেওয়া হয় বলে অভিযোগ। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

২৪ ঘণ্টার খবর অনুযায়ী, ব্যবসার কাজে কলকাতায় আসা এক ব্যক্তি উঠেছিলেন বিমানবন্দর সংলগ্ন একটি হোটেলে। ওই ব্যক্তির নাম সচিন। তিনি পুনের (Pune) বাসিন্দা। যে হোটেলে সচিন রাতে থাকার জন্য ওঠেন, সেখানেই রাতের খাবার অর্ডার করেন তিনি। সময় মতো ঘরে পৌঁছেও যায় খাবার। কিন্তু তার পরই বিপত্তি বাধে। ওই ব্যবসায়ীর অভিযোগ, রাতের খাবারে তাঁকে প্লাস্টিক ডিম দেওয়া হয়েছে। হোটেল থেকে তাঁকে দেওয়া ভাতের চাল নিয়েও অভিযোগ তোলেন তিনি। আরও পড়ুন: West Bengal Weather: শক্তি বাড়িয়ে বাংলা অভিমুখে বুলবুল, শুক্রবারই রাজ্যে আছড়ে পড়তে পারে ঘূর্ণিঝড়

এ দিকে হোটেল কর্তৃপক্ষের দাবি, অর্ডার অনুযায়ী তারা বাইরে থেকে খাবার আনিয়ে দেওয়া হয়। যদি কোনও গণ্ডগোল হয়ে থাকে তো সেখানেই হয়েছে। এ বিষয়ে তাদের কিছু করার নেই। খবর পেয়ে রাতেই হোটেলে যায় বিমানবন্দর থানার পুলিশ। কোনও অভিযোগ জমা না পড়লেও পুলিশ প্লাস্টিকের ডিম পাওয়ার বিষয়টি তদন্ত করে দেখছে।