Coronavirus In Kolkata: করোনাভাইরাসে আক্রান্ত বেলেঘাটা থানার আধিকারিক ও তাঁর পরিবারের ৬ সদস্য
Coronavirus Outbreak in India (Photo Credits: IANS)

কলকাতা, ২৭ মে: করোনাভাইরাসে (Coronavirus) আক্রান্ত হলেন বেলেঘাটা থানার (Beleghata Police Station) এক আধিকারিক ও তাঁর পরিবারের ৬ সদস্য। জানা গেছে, সম্প্রতি ওই পুলিশ আধিকারিকের স্ত্রী অস্ত্রোপচারের জন্য হাসপাতালে ভর্তি হন। সেখানেই তাঁর করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। পরে পুলিশ আধিকারিক ও তাঁর পরিবারের অন্য সদস্যদের পরীক্ষা করা হয়। পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। তাঁরা বেলেঘাটা আইডি হাসপাতালে (Beleghata I.D. And B.G. Hospital) ভর্তি করা রয়েছেন।

করোনাভাইরাসে (Coronavirus) আক্রান্ত হলেন এক তৃণমূল বিধায়ক (TMC MLA) । তিনি দক্ষিণ ২৪ পরগনার একটি কেন্দ্রের বিধায়। সূত্রের খবর ওই তৃণমূল বিধায়ক দক্ষিণ কলকাতার হরিশ চ্যাটার্জি স্ট্রিটের বাসিন্দা। তাঁকে কোয়ারান্টিনে রাখা হয়েছে। ওই বিধায়ক ভর্তি ছিলেন উডল্যান্ডস্ হাসপাতালে। করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসার পর তাঁকে স্থানান্তরিত করা হয় অ্যাপোলো হাসপাতালে। হাসপাতাল সূত্রে খবর, ওই বিধায়কের শারীরিক অবস্থা স্থিতিশীল। জানা গেছে, কালীঘাট সংলগ্ন ওই বিধায়কের ফ্ল্যাট সিল করে দেওয়া হয়েছে। আরও পড়ুন: Coronavirus In West Bengal: করোনাভাইরাসে আক্রান্ত তৃণমূল বিধায়ক

গতকাল রাজ্য স্বাস্থ্য দপ্তর জানিয়েছে, গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত হয়েছে ১৯৩ জন। মোট আক্রান্তের সংখ্যা বেড়ে ৪০০৯। এখনও পর্যন্ত করোনায় রাজ্যে মোট মৃত্যু হয়েছে ২১১ জনের। গত ২৪ ঘণ্টায় মৃত্যু হয়েছে ৫ জনের। মঙ্গলবার স্বরাষ্ট্র সচিব আলাপন বন্দ্যোপাধ্যায় জানান, এখনও পর্যন্ত রাজ্যে হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন ১ হাজার ৪৮৬ জন। ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ৭২ জন। এদিকে একদা গ্রিন জোন বাঁকুড়ায় ১২ জনের শরীরে ধরা পরল করোনার সংক্রমণ। করোনার থাবা গ্রিনজোন পুরুলিয়াতেও। মহারাষ্ট্র থেকে ফেরা এক প্রবাসী শ্রমিকের দেহে মিলল করোনাভাইরাস।