Valentine’s Day 2020: ভ্যালান্টাইন্স ডে-তে অফিসেই বিয়ে সারলেন আইএএস ও আইপিএস দম্পতি
অফিসেই বিয়ে সারছেন তুষার সিংলা ও নভজ্যোৎ সিমি (Photo: Facebook)

উলুবেড়িয়া, ১৪ ফেব্রুয়ারি: ভ্যালেন্টাইনস ডে-(Valentine’s Day 2020) কেই তাঁরা বেছে নিয়েছিলেন নতুন জীবন শুরু করার জন্য। তাঁরা মানে দুই আমলা। একজন আইপিএস (IPS) অফিসার, অন্যজন আইএএস (IPS) অফিসার। দুজনেই কর্মব্যস্ত। অফিসে কাজের চাপ। একাধিক ব্যস্ততা। ছুটি নেওয়া মুশকিল। অগত্যা বিয়ের জায়গা হিসেবে অফিসকেই বেছে নিলেন উলুবেড়িয়ার (Uluberia) মহকুমা শাসক তুষার সিংলা (Tushar singla)। পাত্রী আইপিএস অফিসার, বিহারের পটনার ডিএসপি নভজ্যোৎ সিমি (Navjot Simi)।

এই আইএএস ও আইপিএস দু’জনেরই বাড়ি পঞ্জাবে। আইএএস অফিসার তুষার সিংলা এখন হাওড়ার উলুবেড়িয়ার মহকুমা শাসকের দায়িত্ব পালন করছেন। তার বাড়ি পাঞ্জাবের বানালায়। তিনি উলুবেড়িয়ার মহকুমা শাসকের বাংলোয় থাকেন। সঙ্গে আছেন তাঁর মা। অন্যদিকে আইপিএস নভজ্যোৎ এখন বিহারের পটনায় ডিএসপি (প্রশিক্ষণ) এর দায়িত্ব পালন করছেন। তিনি হলেন নভোজিৎ সিমি। তাঁর বাড়ি পঞ্জাবের গুরুদাসপুরে। আরও পড়ুন: Bengaluru: প্যাকেটজাত মাছ নিয়ে মেট্রোতে প্রবেশে বাধা, সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগরে দিলেন যাত্রী

আজ উলুবেড়িয়া মহকুমা শাসকের অফিসেই রেজিস্ট্রি ম্যারেজ করেন তুষার ও নভজ্যোৎ। একেবারে ঘরোয়া অনুষ্ঠান হয়। পরে বড় করে অনুষ্ঠান হবে বলে জানা গেছে। বেশ কয়েক বছর আগে নভজ্যোতের সঙ্গে তাঁর আলাপ বলে জানিয়েছেন তুষার। তিনি বলেন, "আমরা দুজনেই পঞ্জাবের বাসিন্দা। সেই সূত্র ধরেই আমাদের পরিচয়। চলতি বছরে বিহারে ভোট। পরের বছর এরাজ্যে ভোট। সব মিটে গেলে ম্যাডমকে পশ্চিমবঙ্গ ক্যাডারে নিয়ে আসব।