Cyber Crime: এবার ডোনা গাঙ্গুলির নামে ভুয়ো ফেসবুক পেজ, দেখুন ছবি
ডোনা গাঙ্গুলির নামে ভুয়ো ফেসবুক পেজ (Photo Credits: Facebook)

কলকাতা, ১৭ ফেব্রুয়ারি: খ্যাতির বিড়ম্বনা যে কতরকম হতে পারে তা ভাল করে জানে বেহালার বীরেন রায় রোডের গাঙ্গুলি পরিবার। বাড়ির ছেলে ভারতীয় ক্রিকেটের প্রাক্তন অধিনায়ক। বউমা প্রখ্যাত ওড়িশি নৃত্যশিল্পী। এমনিতেই সৌরভ গাঙ্গুলি কবে বিজেপিতে আসছেন তানিয়ে রাজ্য রাজনীতিতে অনেকদিন ধরেই চলছে জল্পনা কল্পনা। তারমধ্যে জানুয়ারির ২ তারিখে আচমকাই তিনি অসুস্থ হয়ে পড়লেন। গতমাসে দুবার হাসপাতালে ভর্তি হতে হল তাঁকে হৃদপিণ্ডে বসল তিনটি স্টেন্ট। এখন একটু ভাল আছেন দাদা। তবে বিপত্তি পিছু ছাড়েনি। এবার ডোনা গাঙ্গুলির (Dona Ganguly) নামে ভুয়ো ফেসবুক পেজ নিয়ে বেজায় বিড়ম্বনায় দাদার পরিবার। বেশ কয়েকদিন হল বিষয়টি তাঁদের নজরে এসেছে।

জানা গিয়েছে, প্রতিদিন সেই পেজ থেকে পোস্ট করা হচ্ছে। আপত্তিকর পোস্টও তারমধ্যে রয়েছে। সেসব থেকে নিষ্কৃতি পেতে মঙ্গলবার দিন লালবাজার সাইবার ক্রাইম সেলের দ্বারস্ত হন ডোনা গাঙ্গুলি। অভিযোগও দায়ের করা হয়। তবে অসন্তোষ যায়নি। কারণ এখনও সেই পেজ বহাল তবিয়তে বিরাজ করছে। এর আগে তাঁদের মেয়ে সানার নামেও একটি ফেসবুক পেজ খোলা হয়েছিল। সেখানেও আপত্তিকর পোস্ট হতে থাকলে সাইবার ক্রাইম সেলে জানিয়ে তা বন্দ করা হয়। এবার ডোনা গাঙ্গুলি একই পরিস্থিতির শিকার। সেই ভুয়ো পেজের ফলোয়ার ৭৮ হাজার ২৬৯ জন। ৭৭ হাজার ১৩৪ জন পেজটিকে লাইক করেছেন। আরও পড়ুন-BJP Leader Meets Prasenjit Chatterjee: এবার প্রসেনজিতের বাড়িতে বিজেপি নেতা, পদ্মশিবিরে টলিউড সুপারস্টার?

সবে সুস্থ হচ্ছেন সৌরভ গাঙ্গুলি সরস্বতী পুজোর দিন ডোনার নাচের স্কুল দীক্ষামঞ্জরীতে আসেন সৌরভ। সেখানে সরস্বতী পুজো উপলক্ষে ডোনা গাঙ্গুলি এবং মেয়ে সানার সঙ্গে বাংলার মহারাজকে খোশ মেজাজেই দেখা গিয়েছে।