Narada Scam Case: হাসপাতালেই থাকছেন সুব্রত-মদন-শোভনেরা, বাড়ি থেকে কাজ গৃহবন্দি ফিরহাদের
ফিরহাদ হাকিম, সুব্রত মুখার্জি, মদন মিত্র ও শোভন চ্যাটার্জি (Picture Credits: Facebook and PTI)

কলকাতা, ২২ মে: নারদা মামলায় (Narada Case) আপাতত জামিন পেয়েছেন ৪ হেভিওয়েট অভিযুক্ত। তবে পরবর্তী শুনানি না হওয়া পর্যন্ত তাঁদের গৃহবন্দি হয়েই কাটাতে হবে। আগামী শুনানি হবে সোমবার সকাল ১১টায়। ফিরহাদ হাকিম (Firhad Hakim) শুক্রবার সন্ধেতেই নিজের বাড়ি ফিরেছেন। তবে হাসপাতালে চিকিৎসাধীন সুব্রত মুখোপাধ্যায়, মদন মিত্র এবং শোভন চট্টোপাধ্যায়। সংবাদমাধ্যম সূত্রের খবর, আপাতত তাঁদের চিকিৎসাধীন থাকার পরামর্শ দিয়েছে এসএসকেএম হাসপাতালের মেডিকেল বোর্ড। করোনা নিয়ে আজ জরুরি বৈঠক করবেন ফিরহাদ হাকিম। বাড়ি থেকেই ভিডিও কলের মাধ্যমে তিনি কাজ করবেন। গতকালই সিবিআইয়ের তরফে তাঁর বাড়ির চারিদিকে লাগানো হয়েছে সিসিটিভি।

নারদা মামলায় ৫ বিচারপতির বৃহত্তর বেঞ্চ গঠন হয়েছে। সোমবার সকাল ১১টায় হাই কোর্টে বৃহত্তর বেঞ্চে হবে মামলার শুনানি। নতুন করে মামলা আবার শোনা হবে। ভিডিও কনফারেন্সের মাধ্যমে করোনা সংক্রান্ত কাজ করতে পারবেন মন্ত্রী এবং পুরসভার চেয়ারম্যান ফিরহাদ হাকিম। আরও পড়ুন, প্রেসিডেন্সি জেল থেকে মুক্তি, বাড়ি ফিরলেন ফিরহাদ হাকিম

শুক্রবার ৪ অভিযুক্তের অন্তর্বর্তী জামিনের মামলা নিয়ে জটিলতা শুরু হয়। সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, জামিন মঞ্জুর করেছিলেন বিচারপতি অরিজিত্‍ বন্দ্যোপাধ্যায়। এরপর জামিন মঞ্জুরের বিরোধিতা করেন ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি রাজেশ বিন্দল। নতুন ডিভিশন বেঞ্চ গঠনের আবেদন খারিজ হয়।