Soldier Subodh Ghosh killed On LoC: সীমান্তে পাকিস্তানের ছোডা় গুলিতে শহিদ তেহট্টের সুবোধ ঘোষ
সুবোধ ঘোষ

তেহট্ট, ১৪ নভেম্বর: জম্মু ও কাাশ্মীরে (Jammu and Kashmir) নিয়ন্ত্রণরেখায় বিনা প্ররোচনায় গুলি পাকিস্তানের। শহিদ হয়েছেন ৪ ভারতীয় সেনা। ৬ নাগরিকেরও মৃত্যু হয়েছে। শহিদ জওয়ানদের মধ্যে রয়েছেন বাংলার একজন। নদিয়ার তেহট্টের রঘুনাথপুরের বাসিন্দা সুবোধ ঘোষ (Subodh Ghosh) নিহত হয়েছেন পাকিস্তানের ছোড়া গুলিগোলায়।

গতকাল ফের নিয়ন্ত্রণ রেখার বিভিন্ন সেক্টরে সংঘর্ষবিরতি চুক্তিভঙ্গ করে গুলি চালায় পাকিস্তান সেনা। জম্মু ও কাশ্মীরের বারমুল্লা জেলায় পাকিস্তানের ছোড়া গোলাগুলিতে উরি ও গুরেজ সেক্টেরে প্রাণ হারান ১০ জন। তাঁদের মধ্যে ৩ জন সেনা ও একজন বিএসএফ কর্মী। ৬ জন সাধারণ নাগরিকেরও মৃত্যু হয়। আরও পড়ুন: Jammu and Kashmir: নিয়ন্ত্রণরেখায় গোলাগুলি পাকিস্তানের, ৩ ভারতীয় জওয়ান সহ নিহত ৬, পালটা জবাবে মৃত্যু ৮ পাকিস্তানি সেনার

২০১৬ সালে সেনাবাহিনীতে যোগ দেন সুবোধ। ছুটি কাটিয়ে জুলাই মাসে তিনি কাজে ফেরেন। কিছুদিন পরই তাঁর স্ত্রী অনিন্দিতা কন্যা সন্তানের জন্ম দেন। অনিন্দিতা জানিয়েছেন যে মৃত্যুর পাঁচ ঘন্টারও কম সময় আগে সুবোধ তাঁকে ফোন করেছিলেন এবং তাঁদের বাচ্চা মেয়ের জন্য উলের জামা কিনতে পরামর্শ দিয়েছিলেন। এছাড়াও পরের মাসে মেয়ের মুখেভাতের অনুষ্ঠান করার কথাও স্ত্রীকে বলেন সুবোধ।