WB Assembly Elections 2021: কাশীরপুর বেলগাছিয়া কেন্দ্রের প্রার্থী হচ্ছেন না মহাগুরু মিঠুন
মিঠুন চক্রবর্তী (Photo Credits: Social Media)

কলকাতা, ২৩ মার্চ: সমস্ত জল্পনা কল্পনার অবসান, আসন্ন বিধানসভা নির্বাচনে (WB Assembly Elections 2021) রাজ্যে পদ্মশিবিরের মুখ হচ্ছেন না অভিনেতা মিঠুন চক্রবর্তী। গত ৭ মার্চ ব্রিগেডে নরেন্দ্র মোদির হাত ধরে বিজেপিতে যোগ দিয়েছিলেন মিঠুন। সেই সময়ই তিনি বলেন, তৃণমূলের যোগ দেওয়ার জন্য তিনি কাউকেই দোষারোপ করছেন না। এটি তাঁর ভুল সিদ্ধান্ত ছিল। তবে তিনি যে বিজেপিতে যোগ দিতে পেরে আপ্লুত তা তাঁর কথাতেই স্পষ্ট হয়ে গেছে। ব্রিগেডের মঞ্চ থেকে বলেছিলেন, ‘জাত গোখরো’, ‘এক ছোবলেই ছবি’। নিজের অভিনীত জনপ্রিয় ছবির সংলাপ দিয়ে রাজনীতির মঞ্চ কাঁপাতে তৎপর বাঙালিবাবু। তবে রাজ্যবাসী মিঠুনের এই ভোলবদল হজম করতে পারেনি। ৭ মার্চের পরে কয়েকদিন সোশ্যাল মিডিয়ায় দারুণভাবে ট্রোল হন ‘এমএলএ ফাটাকেষ্ট’।

সবাই ভেবেছিল শুধু প্রচার নয়, প্রার্থী সংকটে থাকা গেরুয়া শিবির হয়তো কলকাতার কাশীপুর বেলগাছিয়া কেন্দ্রে মিঠুনকে রাজনীতির ময়দানে নামিয়ে দেবে। কারণ দুদিন আগে ওই কেন্দ্রের ভোটার হয়েছেন মিঠুন। বেলাগাছিয়ার বাসিন্দা অভিনেতার এক বোন। তাঁর বাড়ির ঠিকানাতেই মিঠুন বসন্ত চক্রবর্তী সচিত্র ভোটার কার্ড পেয়েছেন। এবার রাজনৈতিক মহল একটা বিষয়ে একবারে নিশ্চিত হয়ে যায় যে এই কেন্দ্রেই বিজেপির প্রার্থী হচ্ছেন মিঠুন। তবে মঙ্গলবার সেই জল্পনায় জল পড়ল। মহাগুরু বিজেপির মুখ হয়ে প্রচারে অংশ নিচ্ছেন ঠিকই তবে প্রার্থী হচ্ছেন না। উল্লেখ্য, অনেক দলবদলুকে আচমকা প্রার্থী করে দেওয়ার হিড়িক পড়েছ পদ্মশিবিরে।  আরও পড়ুন-Kolkata Shocker: রাতের শহরে গঙ্গার পারে বাবাকে জীবন্ত জ্বালাল মেয়ে

প্রথমে এই কাশীপুর বেলগাছিয়া কেন্দ্রের প্রার্থী করা হয়েছিল তৃণমূলের বিদায়ী বিধায়ক মালা সাহার স্বামী তরুণ সাহা। তিনি বিষয়টি জানার সঙ্গে সঙ্গেই বিরোধিতা করেন। বিজেপির প্রার্থী হওয়া দূরের কথা বিজেপিকে ভোটও যে তিনি দেবেন না তা প্রকাশ্যে জানাতেই অস্বস্তিতে পড়ে যায় পদ্ম শিবির। তবে সে যাইহোক না কেন মহাগুরুকে দিয়ে কাশীপুর-বেলগাছিয়া কেন্দ্রের বৈতরণী যে পার হওয়া অসম্ভভ, তা ভালই বুঝেছে।