Gang Rape on Minor Girl: ঘুরতে বেরিয়ে গণধর্ষিত ১২ বছরের কিশোরী, অভিযুক্ত প্রেমিক এবং বন্ধুরা
ধর্ষণ/ প্রতীকী ছবি (Photo Credit: File Photo)

কলকাতা, ৮ ফেব্রুয়ারি: প্রেমিকের সঙ্গে ঘুরতে বেরিয়ে গণধর্ষণের (Gangraped) অভিযোগ উঠল প্রেমিক (Boyfriend) ও তার বন্ধুদের (Friends) বিরুদ্ধে। ১২ বছরের কিশোরী তার প্রেমিকের সঙ্গে ঘুরতে বেরিয়েছিল। বিশ্বাস করে বেরিয়ে কপালে জুটল বিশ্বাসঘাতকতা। একবালপুরে (Ekbalpur) তাকে নিয়ে গিয়ে গণধর্ষণ বলে অভিযোগ ওঠে। ঘটনায় ৪ জনকে আটক করেছে পুলিশ।

২৪ ঘণ্টার খবর অনুযায়ী, বৃহস্পতিবার প্রেমিকের সঙ্গে ঘুরতে বেরিয়েছিল ১২ বছরের কিশোরী। প্রেমিকাকে নিয়ে একবালপুরে যায় ওই কিশোর। সেখানে ৩ বন্ধুর সঙ্গে দেখা করে সে। প্রথমে প্রেমিক ও তার বন্ধুরা কিশোরীকে মদ্যপান করায়। কিশোরী অজ্ঞান হয়ে পড়ে। সেই সুযোগে ৪ জন মিলে তাকে গণধর্ষণ করে বলে অভিযোগ। রাতে আর বাড়ি ফেরেনি কিশোরী। আরও পড়ুন, সুরাপ্রেমীদের জন্য দুঃসংবাদ! ১ এপ্রিল থেকে গোয়ায় মদ বহুমূল্য, কত দাম বাড়ল জানেন?

সকালে বাড়ি ফিরেই পরিবারকে গোটা ঘটনা জানায় মেয়েটি। এরপর তাকে নিয়ে থানায় পৌঁছয় পরিবারের লোকজন। ৪ জনের বিরুদ্ধে গণধর্ষণের অভিযোগ করে নাবালিকা। তার অভিযোগের ভিত্তিতেই ৪ জনকে আটক করেছে পুলিশ। ৪ অভিযুক্তের মধ্যে দু'জন পর্ণশ্রী ও বাকি দু'জন একবালপুরের বাসিন্দা।