Mamata Banerjee: ইউক্রেন ফেরৎ পড়ুয়াদের ভবিষ্যত নিয়ে চিন্তিত মুখ্যমন্ত্রীর চিঠি প্রধানমন্ত্রীকে
Mamata Banerjee, Narendra Modi (Photo Credit: File Photo)

কলকাতা, ১৬ মার্চ:  ইউক্রেন (Ukraine) ফেরৎ পড়ুয়াদের (Indian Student) ভবিষ্যত নিয়ে কী চিন্তাভাবনা করছে কেন্দ্র! ইউক্রেন ফেরৎ ডাক্তারি এবং ইঞ্জিনিয়ারিং পড়ুয়ারা যাতে শিগগিরই ফের পড়াশেনা শুরু করতে পারেন, সে বিষয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi)  কিছু করুন। সরকারি এবং বেসরকারি কলেজে পড়াশেনা থেকে শুরু করে মেডিকেল পড়ুয়াদের ইন্টার্নশিপের ব্যবস্থা, সবকিছুতেই যাতে কেন্দ্র এগিয়ে আসে, সে বিষয়ে চিঠিতে আলোকপাত করেন বাংলার মুখ্যমন্ত্রী।

প্রসঙ্গত ইউক্রেন ফেরৎ পড়ুয়াদের সঙ্গে আজ বৈঠকে বসেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ইউক্রেন থেকে যাঁরা ফিরেছেন, তাঁদের সাহায্যের জন্য রাজ্য সরকার সমস্ত ধরণের চেষ্টা চালাবে বলেও আশ্বস্ত করেন মুখ্যমন্ত্রী (Mamata Banerjee)। 'নিজের মাটি সোনার চেয়েও খাঁটি, যতটুকু পারব করে দেব' বলে আজ ইউক্রেন ফেরৎ পড়ুয়া এবং চাকরিজীবিদের আশ্বস্ত করেন মুখ্যমন্ত্রী। এ বিষয়ে কেন্দ্রের সঙ্গেও কথা বলা হবে বলে জানান মুখ্যমন্ত্রী।

আরও পড়ুন:  Adhir Chowdhury Attacks Kapil Sibal: কংগ্রেসে নতুন নেতা তৈরি করুন গান্ধীরা, কপিল সিব্বলের মন্তব্যে পালটা কটাক্ষ অধীরের

ইউক্রেন ফেরৎ পড়ুয়াদের সঙ্গে বৈঠকের পরপরই প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ চেয়ে এ বিষয়ে তাঁকে চিঠি পাঠান মমতা বন্দ্যোপাধ্যায়।