Kaali: 'কালী' নিয়ে বিতর্ক, তৃণমূলের ট্য়ুইটার 'আনফলো' করলেন সাংসদ মহুয়া মৈত্র
Mahua Moitra (Photo Credit: Instagram)

কলকাতা, ৬ জুলাই:  'কালী'  (Kaali) ছবির বিতর্কিত পোস্টার নিয়ে এবার চড়ছে রাজনৈতিক পারদ। কালী আমিষ ভক্ষণকারী এবং সুরা পানকারী দেবী। মহুয়া মৈত্রর এমন মন্তব্যের পর থেকে চড়ছে রাজনৈতিক পারদ। কালী নিয়ে মহুয়া মৈত্রর (Mahua Moitra)মন্তব্যের পর তৃণমূল কংগ্রেসের (TMC)  তরফে মুখ খোলা হয়। মহুয়া যা বলেছেন, তার সঙ্গে দলের কোনও যোগ নেই। তৃণমূল কখনও মহুয়ার বক্তব্যকে সমর্থন করে না বলে স্পষ্ট জানানো হয়। তৃণমূল কংগ্রেসের ওই মন্তব্য প্রকাশ্যে আসতেই এবার দলের অফিসিয়াল ট্যুইটার হ্যান্ডেল আনফলো করলেন তৃণমূল কংগ্রেস সাংসদ। যদিও তৃণমূল কংগ্রেসের অফিসিয়াল হ্যান্ডেল আনফলো করলেও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়কে এখনও ফলো করছেন সাংসদ।

সম্প্রতি কালী পোস্টার মুক্তি পায়। যেখানে কালীর হাতে সিগারেট কেন বলে কটাক্ষ  শুরু হয়। এরপরই কালী ছবির নির্মাতাদের বিরুদ্ধে দিল্লি এবং উত্তরপ্রদেশে দায়ের করা হয় এফআইআর।

আরও পড়ুন:  Kaali: 'কালী' নিয়ে সাংসদ মহুয়া মৈত্রর বক্তব্যের নিন্দা তৃণমূলের

কালী নিয়ে বিতর্ক শুরু হতেই পালটা মুখ খোলেন মহুয়া মৈত্র। তিনি বলেন,  মিথ্যে কখনও কাউকে ভাল হিন্দু তৈরি করতে পারে না। 'সঙ্ঘী' বলে কটাক্ষ করে 'কালী' ছবির পোস্টার বিতর্ক নিয়ে ফের মুখ খুললেন মহুয়া মৈত্র। তৃণমূল কংগ্রেস সাংসদ বলেন, তিনি কখনও কোনও ছবি কিংবা তার পোস্টারকে সমর্থন করেননি কিংবা ধূমপান শব্দকেও সমর্থন করেননি। তিনি শুধু বলেছেন, তারাপীঠে মা কালীর মন্দিরে যান, সেখানে গিয়ে দেখুন কীভাবে দেবীকে ভোগ এবং পানীয়র মাধ্যমে পুজো উৎসর্গ করা হয়। এমন মন্তব্যও করতে শোনা যায় তৃণমূল কংগ্রেস সাংসদ মহুয়া মৈত্রকে।