Kaali: 'কালী' নিয়ে সাংসদ মহুয়া মৈত্রর বক্তব্যের নিন্দা তৃণমূলের
Mahua Moitra। (Image Credits: YouTube/AITC)

কলকাতা, ৫ জুলাই:  কালী নিয়ে মহুয়া মৈত্র (Mahua Moitra) যা বলেছেন, তার সঙ্গে তৃণমূল কংগ্রেসের (TMC) কোনও সম্পর্কে নেই। মহুয়া যা বলেছেন, তা তাঁর ব্যক্তিগত মত। তার সঙ্গে দলের কোনও সম্পর্ক নেই। মহুয়া মৈত্রের এই ধরনের মন্তব্যের বিরুদ্ধে তৃণমূল কংগ্রেস প্রতিবাদ জানাচ্ছে। দেলর তরফে এমনই বিবৃতি জারি করা হল কালী বিতর্কে মহুয়া মৈত্রর মন্তব্যের প্রেক্ষিতে। কালী (Kaali) ছবির বিতর্কিত পোস্টারের প্রেক্ষিতে ইন্ডিয়া টুডে কনক্লেভে মহুয়া মৈত্র যা বলেছেন, তার সঙ্গে দলের কোনও রকমের যোগ নেই বলে জানানো হয়েছে জোড়াফুল শিবিরের তরফে।

 

এদিকে কালী নিয়ে বিতর্ক শুরু হতেই পালটা মুখ খোলেন মহুয়া মৈত্র। তিনি বলেন,  মিথ্যে কখনও কাউকে ভাল হিন্দু তৈরি করতে পারে না। 'সঙ্ঘী' বলে কটাক্ষ করে 'কালী' ছবির পোস্টার বিতর্ক নিয়ে ফের মুখ খুললেন মহুয়া মৈত্র। তৃণমূল কংগ্রেস সাংসদ বলেন, তিনি কখনও কোনও ছবি কিংবা তার পোস্টারকে সমর্থন করেননি কিংবা ধূমপান শব্দকেও সমর্থন করেননি। তিনি শুধু বলেছেন, তারাপীঠে মা কালীর মন্দিরে যান, সেখানে গিয়ে দেখুন কীভাবে দেবীকে ভোগ এবং পানীয়র মাধ্যমে পুজো উৎসর্গ করা হয়। এমন মন্তব্যও করতে শোনা যায় তৃণমূল কংগ্রেস সাংসদ মহুয়া মৈত্রকে।

আরও পড়ুন:  Kaali: 'মিথ্যে কখনও কাউকে ভাল হিন্দু তৈরি করতে পারে না' কালী'-র বিতর্কিত পোস্টার নিয়ে কী বললেন মহুয়া

সম্প্রতি কালী পোস্টার মুক্তি পায়। যেখানে কালীর হাতে সিগারেট কেন বলে কটাক্ষ  শুরু হয়। এরপরই কালী ছবির নির্মাতাদের বিরুদ্ধে দিল্লি এবং উত্তরপ্রদেশে দায়ের করা হয় এফআইআর।