Lok sabha election 2019: ‘ভগবান প্রদত্ত ক্ষমতা আছে প্রয়োগ করলে বিপদে পড়বি’, ফেসবুকে  অর্জুনকে সতর্কবাণী মদনের
মদন মিত্র ও অর্জুন সিং

কলকাতা, ২২ মে: থ্যাঙ্ক ইউ অর্জুন(Thank you Arjun), আর গুন্ডামি করিস না। আর আগুন জ্বালাস না, এবার বন্ধ কর। আমি তোর দাদা হিসেবে বলছি।” ভোটের পর থেকেই অশান্ত ভাটপাড়া-কাঁকিনাড়া (Bhatpara-Kankinara)। রাত পোহালেই গণনা, তার আগে ফেসবুক লাইভে(Facebook live) নরমে গরমে বিজেপি নেতা(BJP leader Arjun Singh) অর্জুন সিংকে সমঝে দিলেন ভাটপাড়ার তৃণমূল প্রার্থী মদন মিত্র(Madan Mitra)।

গণনার আগে গ্রেপ্তারি এড়াতে সুপ্রিম কোর্টের(Supreme Court) দ্বারস্থ হন বারাকপুর কেন্দ্রের বিজেপি প্রার্থী অর্জুন সিং। এদিকে টানা চারদিন ধরে অশান্ত কাঁকিনাড়া, তার রেশ পৌঁছেছে রেল স্টেশনেও। ট্রেন অবরোধ করে যাত্রীদের উপরে বোমা হামলা, ইটবৃষ্টি, গুলি কোনও কিছুই বাদ যায়নি। এদিন সেই অশান্তিরই ইতি চাইলেন মদন মিত্র। বিরোধী শিবিরের অর্জুনকে ভাই হিসেবে উল্লেখ করে পরিবেশ শান্ত করার পরামর্শ দিলেন। সঙ্গে হালকা হুমকি দিতেও ভুললেন না। কমলা গেঞ্জিতে মদনবাবু বলতে শোনা যায়, কাউকে না মেরে মারতে চাইলে অর্জুন যেন ধাপার মাঠে চলে আসেন। সেখানেই থাকবেন তিনি। দুহাত উচুঁ করে দাঁড়িয়ে অর্জুনের মার খাবেন। যত ইচ্ছে তাঁকে অর্জুন মারতে পারে, তবে একবারও যেন না বলে, দাদা এবার তোমার পালা। নিজেই হেসে তৃণমূল নেতা বলেন, “আমি হাত তুলে দাঁড়িয়ে থাকব, তোকে মারার সুযোগ দেব। তুই কিন্তু একবারও বলিস না, দাদা তোমাকেও একটা সুযোগ দেব। দিলে কিন্তু বিপদে পড়ে যাবি। যারা মদন মিত্রর স্ট্রেন্থ সম্পর্কে অবহিত, আমার ভেতরে তো একটা ঈশ্বরদত্ত ক্ষমতা(God gifted power) আছে। প্রয়োগ করলে বিপদে পড়ে যাবি।”

মদনবাবুর দাবি, ভোট গেলেও কাঁকিনাড়া ভাটপাড়ায় অশান্তির মূলে অর্জুনের কোম্পানি। ভোটের দিন রিগিং, ছাপ্পা, বোমাবাজি, লাঠিপেটার পরও তারা থামেনি। এখনও চলছে। এদিকে অর্জুন শিবিরের দাবি, এই গন্ডগোলের পিছনে রয়েছে মদন মিত্রের হাত, হামলা করতে গঙ্গা পেরিয়ে হুগলি থেকে বহিরাগতদের এনেছে তৃণমূল। এদিকে মদনের ভিডিও ভাইরাল হতেই নেটিজেনরা মশকরায় মেতেছে। বিজেপির দাবি, রাত পোহালেই হারতে হবে। তাই চৈতন্য সেজে বাণী প্রচার করছেন মদন মিত্র।