Kaali: 'মহুয়াকে বহিষ্কার বা বরখাস্ত করুক তৃণমূল', 'কালী' বিতর্কে দাবি বিজেপির সুকান্তর
Sukanta Majumdar (Photo Credit: ANI/Twitter)

কলকাতা, ৬ জুলাই:  'কালী' (Kaali) বিতর্কে মুখ খুলে বিতর্কে জড়ালেন মহুয়া মৈত্র (Mahua Moitra)। কালী আমিষ ভক্ষণকারী, সুরা পানকারী দেবী বলে মন্তব্য করেন মহুয়া। তৃণমূল কংগ্রেস সাংসদের ওই মন্তব্যের পর দলের তরফে নিন্দা করা হয়। মহুয়ার বক্তব্যকে দল কোনওভাবে সমর্থন করে না বলে জোড়াফুল শিবিরের তরফে বিবৃতি জারি করা হয়। যা নিয়ে চড়ছে রাজনৈতিক পারদ। কালী নিয়ে মহুয়া মৈত্রর মন্ততব্য নিয়ে এবার পালটা মুখ খুললেন বিজেপির সুকান্ত মজুমদার।

বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার বলেন,  মহুয়া মৈত্রর বক্তব্য থেকে নিজেদের দায় এড়াতে পারে না তৃণমূল কংগ্রেস। তৃণমূল যদি সত্যি মহুয়া মৈত্রর বক্তব্যকে সমর্থন না করে, তাহলে সাংসদকে বরখাস্ত বা বহিষ্কার করা হোক দল থেকে বেশ কিছুদিনের জন্য। মহুয়াকে নিয়ে বিজেপির সুকান্তের পালটা মন্তব্য আহগুনে ঘৃতাহুতি দিল বলেই মনে করছে রাজনৈতিক মহল।

 

আরও পড়ুন: Kaali: 'কালী' নিয়ে বিতর্ক, তৃণমূলের ট্য়ুইটার 'আনফলো' করলেন সাংসদ মহুয়া মৈত্র

সম্প্রতি কালী পোস্টার মুক্তি পায়। যেখানে কালীর হাতে সিগারেট কেন বলে কটাক্ষ  শুরু হয়। এরপরই কালী ছবির নির্মাতাদের বিরুদ্ধে দিল্লি (Delhi) এবং উত্তরপ্রদেশে (Uttar Pradesh) দায়ের করা হয় এফআইআর।

কালী নিয়ে বিতর্ক শুরু হতেই পালটা মুখ খোলেন মহুয়া মৈত্র। তিনি বলেন,  মিথ্যে কখনও কাউকে ভাল হিন্দু তৈরি করতে পারে না। 'সঙ্ঘী' বলে কটাক্ষ করে 'কালী' ছবির পোস্টার বিতর্ক নিয়ে ফের মুখ খুললেন মহুয়া মৈত্র। তৃণমূল কংগ্রেস সাংসদ বলেন, তিনি কখনও কোনও ছবি কিংবা তার পোস্টারকে সমর্থন করেননি কিংবা ধূমপান শব্দকেও সমর্থন করেননি। তিনি শুধু বলেছেন, তারাপীঠে মা কালীর মন্দিরে যান, সেখানে গিয়ে দেখুন কীভাবে দেবীকে ভোগ এবং পানীয়র মাধ্যমে পুজো উৎসর্গ করা হয়। এমন মন্তব্যও করতে শোনা যায় তৃণমূল কংগ্রেস সাংসদ মহুয়া মৈত্রকে।