Abhishek Banerjee: হদলিয়ায় যাওয়ার আগের দিনে অভিষেকের চপারে এজেন্সির তল্লাশি! তৃণমূল সাংসদের দাবি খারিজ কর আয়কর দফতর
Abhishek Banerjee (Photo Credit: Twitter/IANS)

আগামী সোমবার হলদিয়া সফরে যাচ্ছেন তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। যাওয়ার আগের দিন হঠাৎই আয়কর দফতর হানা দেয় বেহালা ফ্লাইং ক্লাবে। সূত্রের খবর, ডায়বন্ড হারবারের সাংসদের চপারে তল্লাশি করতে গিয়েছিল সংস্থার আধিকারিকরা। এই নিয়ে এক্স হ্যান্ডেলে ক্ষোভপ্রকাশও করে অভিষেক। তিনি লেখেন, জমিদাররা তাঁকে আটকানোর চেষ্টা করছে, কিন্তু সর্বশক্তি দিয়ে খুঁজেও তাঁরা কিছু পাননি।

এদিকে আবার বেলা গড়াতেই অভিষেকের অভিযোগ নসাৎ করল আয়কর দফতর। তাঁদের তরফ থেকে জানানো হয়েছে, আধিকারিকদের একটি টিম বেহালা ফ্লাইং ক্লাবে উপস্থিত হয়েছিল। কিন্তু কিছু প্রযুক্তি ও পদ্ধতিগত সমস্যার কারণে তাঁরা তল্লাশি চালাতে পারেনি। যদিও এই তল্লাশি অভিযানের খবর পাওয়া মাত্রই নির্বাচন কমিশনের এক আধিকারিক ও কলকাতা পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়েছিল।

জানা যাচ্ছে, রবিবার দুপুরে অভিষেকের চপারের ট্রায়াল রান চলছিল। সেই সময়ই আয়কর দফতরের আধিকারিকরা ফ্লাইং ক্লাবে উপস্থিত হয়। যা নিয়ে তীব্র চাপানউতোর শুরু হয়। এদিন বিকেলের দিকে কালিঘাটে ছিলেন অভিষেক। সেই সময় অবশ্য তিনি এই প্রসঙ্গে কিছু বলতে চাননি।