Anubrata Mondal: বীরভূম নির্বাচনের আগে অনুব্রত মণ্ডলকে ফের নজরবন্দি কমিশনের
অনুব্রত মণ্ডল(Photo Credit: Facebook)

বীরভূম, ২৭ এপ্রিল: আগামী ২৯ এপ্রিল বীরভূমে ভোট (Birbhum Election)। তার আগে সেখানকার দাপুটে তৃণমূল নেতা (TMC Leader) অনুব্রত মণ্ডলকে (Anubrata Mondal) নজরবন্দি করল নির্বাচন কমিশন (Election Commission)। সংবাদ প্রতিদিনের খবর অনুযায়ী, মঙ্গলবার বিকেল ৫টা থেকে ৩০ এপ্রিল সকাল ৭টা পর্যন্ত তিনি কমিশনের নজরবন্দিতে থাকবেন। তাঁর সমস্ত গতিবিধির ওপর নজর রাখবে কমিশন। ২৭ তারিখ থেকে ৩০ তারিখ এত লম্বা সময় পর্যন্ত তাঁর ওপর নজরদারি রাখা বেনজির বলে জানিয়েছে ওয়াকিবহাল মহল। প্রয়োজনে আইনি পদক্ষেপ নিতে পারেন অনুব্রত।

এর আগে তাঁর ও তাঁর আত্মীয়ের 'বেহিসেবি' সম্পত্তির খোঁজ পাওয়ায় তাঁকে নোটিস পাঠিয়েছিল আয়কর দফতর। এরপর গরু পাচার মামলায় তাঁকে হাজিরার নির্দেশ দিয়েছিল সিবিআই। আজই সকাল ১১টায় তাঁকে হাজিরার নির্দেশ দেওয়া হয়েছিল। কিডনির সমস্যায় ভুগছেন, জানিয়ে হাজিরা এড়িয়ে যান তিনি। তিনি এও জানান, বেশ কিছুদিন ধরেই অসুস্থ। এদিকে বাইরে করোনা পরিস্থিতি ভয়াবহ। সেক্ষেত্রে তদন্তকারীদের থেকে সময় চেয়েছেন।

আরও পড়ুন, করোনার টিকাকরণ নিয়ে বেসরকারি হাসপাতালগুলিকে নির্দেশিকা জারি রাজ্য সরকারের

গত নির্বাচনগুলিতে তাঁকে একাধিকবার 'চড়াম চড়াম', 'গুড়-বাতাসা', 'পাচনের বাড়ি'-র মতো বিতর্কিত শব্দ প্রয়োগ করতে শোনা গেছে। এবারও তার ব্যতিক্রম কিছু হয়নি। 'ভয়ঙ্কর খেলা হবে' বলে তিনি বহু আগে থেকেই প্রচার করে আসছেন। তবে নির্বাচন কমিশনের নজরবন্দির বিষয়টি নতুন নয়। আগেও তাঁকে নজরবন্দি করা হয়েছে।