Cyclone Yaas Review Meeting: য়াসে ক্ষয়ক্ষতির রিপোর্ট প্রধানমন্ত্রীর হাতে তুলে দিয়ে দিঘায় পৌঁছলেন মুখ্যমন্ত্রী
মমতা ব্যানার্জি ও নরেন্দ্র মোদি (Photo credits : ANI)

খড়্গপুর, ২৮ মে: আজ য়াসের পরিস্থিতি খতিয়ে দেখতে কলাইকুণ্ডায় হাজির হন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়। রাজ্যের ক্ষয়ক্ষতির রিপোর্ট প্রধানমন্ত্রীর কাছে জমা দেন মুখ্যমন্ত্রী। এরপরই দিঘা চলে যান তিনি। ইতিমধ্যে দিঘায় বৈঠক করছেন তিনি।

আজ কলাইকুণ্ডায় মুখ্যমন্ত্রীর সঙ্গে বৈঠক হওয়ার কথা ছিল প্রধানমন্ত্রীর। বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari) উপস্থিত থাকার কারণে বৈঠকে যোগদান করেননি মমতা। মুখ্যমন্ত্রী নিজেই ঘোষণা করেন তিনি রিভিউ মিটিংয়ে উপস্থিত হবেন না। তাই প্রধানমন্ত্রীর সঙ্গে কিছুক্ষণই বৈঠক করেন।

আজ য়াসে বিধ্বস্ত এলাকাগুলি পরিদর্শন করেন মুখ্যমন্ত্রী। একাধিক জায়গা স্থলপথে, আকাশপথে ঘুরে দেখেন তিনি। উপস্থিত সেচমন্ত্রী সৌমেন মহাপাত্র এবং মুখ্যসচিব আলাপন বন্দোপাধ্যায়। আরও পড়ুন, শুভেন্দুর উপস্থিতিতে প্রধানমন্ত্রীর বৈঠকে থাকবেন না মমতা

আজকের বৈঠকে প্রধানমন্ত্রী, রাজ্যপালের পাশাপাশি বিজেপি নেত্রী দেবশ্রী চৌধুরি ও বিধায়ক শুভেন্দু অধিকারীর উপস্থিতির কথা আগেই জানিয়েছে প্রধানমন্ত্রীর দপ্তর৷ সেই খবর পেয়েই নবান্নের তরফে পাল্টা জানিয়ে দেওয়া হয় শুভেন্দু অধিকারীর বৈঠকে উপস্থিত থাকবেন না মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়।