Shyamal Chakraborty Death: শ্যামল চক্রবর্তীর প্রয়াণে শোকপ্রকাশ মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির
মমতা ব্যানার্জি (Photo Source: ANI Twitter)

কলকাতা, ৬ অগাস্ট: সিপিএম নেতা ও রাজ্যের প্রাক্তন মন্ত্রী শ্যামল চক্রবর্তীর (Shyamal Chakraborty) প্রয়াণে শোকপ্রকাশ করলেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি (CM Mamata Banerjee)। টুইটারে মুখ্যমন্ত্রী লেখেন, "প্রবীণ নেতা, প্রাক্তন সাংসদ ও প্রাক্তন মন্ত্রী শ্যামল চক্রবর্তীর মৃত্যুতে শোকাহত। তাঁর পরিবার, বন্ধু এবং সমর্থকদের প্রতি আমার সমবেদনা।"

শোকাবর্তায় মুখ্যমন্ত্রী লিখেছেন, "শ্যামলবাবু সিটু-র রাজ্য সভাপতির দায়িত্ব পালন করেছিলেন। রাজ্যসভার সাংসদও নির্বাচিত হন। এছাড়া তিনি দলের কেন্দ্রীয় কমিটির সদস্য ছিলেন। তাঁর মৃত্যুতে রাজনৈতিক জগতের ক্ষতি হল। আমি শ্যামল চক্রবর্তীর পরিবার-পরিজন ও অনুরাগীদের আন্তরিক সমবেদনা জানাচ্ছি।" আরও পড়ুন: Shayamal Chakraborty Dies: করোনার গ্রাস, প্রয়াত বর্ষীয়ান সিপিআইএম নেতা শ্যামল চক্রবর্তী

কয়েকদিন আগে করোনা আক্রান্ত হয়ে বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি ছিলেন শ্যামলবাবু। সেখানে এদিন দুপুরে হৃদরোগে আক্রান্ত হয়ে তাঁর জীবনাবসান হয়। সিপিএম-র রাজ‍্য সম্পাদক সূর্যকান্ত মিশ্র জানিয়েছেন, আজ দুপুরে পর পর ২ বার হার্ট আ্যটাক হয় শ্যামল চক্রবর্তীর। প্রথমবার কিছুটা নিয়ন্ত্রণে আসে। কিন্তু তারপরই আরও একটা আ্যটাক হয়। তাতেই সব শেষ হয়ে যায়।