Coronavirus In West Bengal: ২৪ ঘণ্টায় বাংলায় করোনা আক্রান্ত ৭৪৩, মৃত্যু  ১৯ জনের
Coronavirus in India (Photo Credits: PTI)

কলকাতা, ৪ জুলাই: রাজ্যে গত ২৪ ঘণ্টায় করোনা (Coronavirus) আক্রান্ত ৭৪৩ জন। ২৪ ঘণ্টায় মৃত্যু হয়েছে ১৯ জনের। রাজ্যে মোট করোনা আক্রান্তের সংখ্যা ২১ হাজার ২৩১ জন। তার মধ্যে সুস্থ হয়ে ছাড়া পেয়েছেন ১৪ হাজার ১৬৬ জন। ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ৫৯৫ জন। রাজ্যে অ্যাকটিভ কেস ৬ হাজার ৩২৯। রাজ্যে সুস্থতার হার ৬৬.৭২ শতাংশ। রাজ্য়ে মোট মৃতের সংখ্যা ৭৩৬। আজ রাজ্য স্বাস্থ্য ও পরিবার কল্য়াণ দপ্তরের বুলেটিনে এই পরিসংখ্যান দেওয়া হয়েছে।

৬ জুলাই থেকে ১৯ জুলাই পর্যন্ত অথবা পরবর্তী নির্দেশ না আসা পর্যন্ত কলকাতা বিমানবন্দরে নামবে না দেশের কয়েকটি শহরের বিমান। সেই শহরগুলি হল দিল্লি, মুম্বই, পুনে, নাগপুর, চেন্নাই ও আমেদাবাদ। এই ৬টি শহর থেকে কলকাতাগামী বিমান চলাচল করবে না। আজ এই সিদ্ধান্তের কথা জানিয়েছে কলকাতা বিমানবন্দর কর্তৃপক্ষ (Kolkata Airport)। আরও পড়ুন: Kolkata: ৬ জুলাই থেকে ১৯ জুলাই পর্যন্ত দিল্লি, মুম্বই সহ দেশের ৬ শহর থেকে কলকাতায় নামবে না কোনও বিমান

কর্তৃপক্ষ জানিয়েছে যে পশ্চিমবঙ্গ সরকার করোনাভাইরাস নিয়ন্ত্রণে পদক্ষেপ নিয়েছে। সেই কারণেই তারা বিমান চলাচল বন্ধ রাখতে বলেছিল। আসামরিক বিমান পরিবহন মন্ত্রক পশ্চিমবঙ্গ সরকারের অনুরোধ মেনেই উড়ান স্থগিত রাখাার সিদ্ধাান্ত নিয়েছে।