Kolkata: ক্লাস চলাকালীন হেসে ফেলায় শিক্ষকের চড়ে কানের পর্দা ফাটিয়ে রক্ত বের করল ছাত্রীর
প্রতীকী ছবি (Photo Credits: Pixabay)

কলকাতা, ৩০ আগস্ট:  Teacher Allegedly Beaten Class Six Student: ফের শহরে শিক্ষকের অমানবিক আচরণ। ক্লাস চলাকালীন পাশের বান্ধবীর সঙ্গে গল্প করতে করতে হেসে ফেলে ষষ্ঠ শ্রেণীর (6th) এক ছাত্রী। আর সেই অপরাধে চড় মেরে কানের পর্দা ফাটিয়ে দিল শিক্ষক বলে অভিযোগ। ঘটনাটি ঘটে অশ্বিনীনগর জেএন মন্ডল ইন্সটিটিউশনে (Ashwininagar JN Mondal Institution)।

কোয়েল রায় (Koyel Roy) ষষ্ঠ শ্রেণীর ছাত্রী। তার বাড়ি নিউটাউনের প্রমোদগড়ের (Newtown Pramodgarh)মালিরবাগান এলাকার। বৃহস্পতিবার ঘটনাটি ঘটে। অভিযুক্ত শিক্ষক ক্লাসে ব্যাকরণ পড়াচ্ছিল শিক্ষক স্বপন কুমার ঘরামী। ক্লাস চলাকালীন পাশের বান্ধবীর সঙ্গে কথা বলতে বলতে হেসে ফেলে ওই ছাত্রী। সেটি চোখে পরে যায় ওই শিক্ষকের। আরও পড়ুন, বিধানসভায় আজই আসছে গণপ্রহার প্রতিরোধকারী বিল, বিল আনছে রাজ্যসরকার

অভিযোগ এরপর কানে প্রবল ব্যাথা হয় তার। কান দিয়ে রক্ত পড়তেও শুরু করে। বাড়িতে বিষয়টা পুরো জানানোর পরে তড়িঘড়ি দমদম মিউনিসিপালিটি হাসপাতালে তাকে ভর্তি করা হয়। সেখান থেকে নিয়ে যাওয়া হয় আর জি কার হাসপাতালে ( R G Kar Hospital)। তার কানের পর্দা ছিঁড়ে গেছে বলে জানিয়েছেন চিকিৎসকেরা। অভিযুক্ত শিক্ষকের কঠোর শাস্তির দাবি করা হয়েছে।

এপ্রসঙ্গে স্কুলের প্রধান শিক্ষক (Principal) ইন্দ্রজিৎ ভট্টাচার্য বলেন, “কাল স্কুলছুটির পর এরকম একটা অভিযোগ পেয়েছি। অভিযোগটি খতিয়ে দেখব। যদি অভিযোগ সত্যি হয় কমিটির সঙ্গে আলোচনা করে ব্যবস্থা নেব।”