Anubrata Mandal: মেয়ের সঙ্গে কথা বলতে চেয়ে অনুরোধ অনুব্রতর, ব্যবস্থা সিবিআইয়ের
Anubrata Mandal (Photo Credit: File Photo)

কলকাতা, ১২ অগাস্ট:  গরু পাচার (Cattle Smuggling Case) মামলায় ১০ দিনের সিবিআই হেফাজতে রয়েছেন তৃণমূল কংগ্রেস নেতা অনুব্রত মণ্ডল (Anubrata Mandal)। বৃহস্পতিবার রাতে নিজাম প্যালেসে নিয়ে আসা হয় অনুব্রত মণ্ডলকে। নিজাম প্যালেসে আনার পর অনুব্রতকে নিয়ে শুক্রবার কমান্ড হাসপাতালে যান সিবিআই আধিকারিকরা। কমান্ড হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষা হয় অনুব্রত মণ্ডলের।কমান্ড হাসপাতালে যাওয়ার সময় ক্যামেরার সামনে কোনও মন্তব্য করেননি অনুব্রত। হাসপাতাল থেকে বেরিয়ে ফের নিজাম প্যালেসে নিয়ে আসা হয় তৃণমূল কংগ্রেসের এই দোর্দাণ্ডপ্রতাপ নেতাকে। সিবিআই হেফাজতে থাকাকালীন বার বার মেয়ের সঙ্গে কথা বলতে চান অনুব্রত মণ্ডল। ফলে তৃণমূল নেতা যাতে কন্যার সঙ্গে কথা বলতে পারেন, সেই ব্যবস্থা করেন সিবিআই আধিকারিকরা। সূত্রের খবর, শুক্রবার পরপর ২বার মেয়ের সঙ্গে কথা বলেন অনুব্রত মণ্ডল।

বৃহস্পতিবার ভোরে অনুব্রত মণ্ডলের বোলপুরের নীচুপট্টির বাড়িতে হাজির হয় সিবিআই। কেন্দ্রীয় বাহিনীর জওয়ানদের নিয়ে অনুব্রতর বাড়িতে হাজির হন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিকরা। অনুব্রত মণ্ডলের বাড়িতে হাজির হয়ে, দরজা বন্ধ করে দেন সিবিআই আধিকারিকরা। এর বেশ কিছু সময় পর তৃণমূল নেতাকে গ্রেফতার করে তাঁর বাড়ি থেকে বের হন কেন্দ্রীয় তদন্তাকীর সংস্থার আধিকারিকরা।

আরও পড়ুন: Anubrata Mandal: 'মানুষের হাহাকারের ফল ভুগতে হবে', অনুব্রতকে কটাক্ষ দিলীপের

বার বার সমন পাঠানো সত্ত্বেও অনুব্রত মণ্ডল সিবিআই দফতরে হাজির হননি বলে অভিযোগ। তদন্তে অসহযোগিতার কারণেই সিবিআই অনুব্রত মণ্ডলকে গ্রেফতার করেছে বলে জানা যায়।