Anubrata Mandal: 'মানুষের হাহাকারের ফল ভুগতে হবে', অনুব্রতকে কটাক্ষ দিলীপের
Anubrata Mandal, Dilip Ghosh (Photo Credit: Twitter)

কলকাতা, ১২ অগাস্ট:  অনুব্রত মণ্ডলের গ্রেফতারির পর ফের মুখ খুললেন দিলীপ ঘোষ। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার যখন চিঠি পান, সেই সময় বুক ধড়ফড় করে, অক্সিজেন কমে যায় বলে কটাক্ষ করেন দিলীপ। সেই সঙ্গে অনুব্রতকে 'দুর্জন' বলেও আক্রমণ করেন বিজেপি নেতা। তিনি বলেন, 'দুর্জনের ছলের অভাব হয় না'। সেই কারণে অনুব্রত মণ্ডলের উপর এবার 'নির্মম' হতে হবে বলেও দাবি করেন দিলীপ ঘোষ। তিনি অভিযোগ করেন, অনুব্রত মণ্ডল বহু মানুষের ভবিষ্যত অন্ধকার করে দিয়েছেন। বহু পরিবারকে সর্বশান্ত করা হয়েছে। মানুষ হাহাকার করছে বলেও অভিযোগ করেন বিজেপির প্রাক্তন রাজ্য সভাপতি।

অনুব্রত মণ্ডলের (Anubrata Mandal) গ্রেফতারির পর কয়েক ঘণ্টা কাটতে না কাটতেই সাংবাদিকদের সামনে ক্ষোভ উগরে দেন দিলীপ ঘোষ (Dilip Ghosh)। তিনি বলেন, বীরভূম গরীব জেলা। সেই জেলাকে আরও শোষণ করা হয়েছে। সেই জেলার মানুষ বহুদিন ধরে হাহাকার করছেন। মানুষের যে হাহাকার তার ফল ভুগতে হবে বলেও অনুব্রত মণ্ডলকে কটাক্ষ করেন দিলীপ ঘোষ।

 

এসবের পাশাপাশি অনুব্রত মণ্ডলের কোনও সরকারি পদ নেই। সরকারি পদ না থাকা সত্ত্বেও বীরভূমের তৃণমূল কংগ্রেস সভাপতি কীভাবে লাল বাতির গাড়ি চড়ে ঘুরে বেড়ান বলেও প্রশ্ন তোলেন দিলীপ ঘোষ। তাঁর কথায়, ডিএম, এসপি, মেডিকেল সুপার চলাচাল করেন। এই ধরনের লোকদের বাকি জীবন যাতে জেলে কাটান, সেই ব্যবস্থা করতে হবে বলেও মন্তব্য করেন দিলীপ ঘোষ। অনুব্রত মণ্ডল যে ধরনের কথাবার্তা বলতেন, অপকীর্তি করতেন, ভোট পরবর্তী হিংসায় অনুব্রত মণ্ডলের বড় হাত রয়েছে বলেও অভিযোগ করেন দিলীপ ঘোষ।