J P Nadda: জে পি নাড্ডার সভায় যাওয়ার পথে বিজেপি কর্মীদের বাস লক্ষ্য করে গুলি
বন্দুক (Photo Credits: IANS)

লালগড়, ৯ ফেব্রুয়ারি: বিজেপির (BJP) সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডার (J P Nadda) বঙ্গসফরকে ঘিরে ফের উত্তপ্ত হয়ে উঠল লালগড় (Lalgarh)। ঝাড়গ্রামে (Jhargram) একগুচ্ছ কর্মসূচির আয়োজন করা হয়েছিল নাড্ডার আগমণকে কেন্দ্র করে। সেই কর্মসূচিতে যোগ দিতেই লালগড়ে যাচ্ছিলেন বিজেপি কর্মীরা। লালগড়ে যাওয়ার মুখে ঝিটকার জঙ্গল থেকে বিজেপি কর্মীদের বাস লক্ষ্য করে গুলি চলে। কে বা কারা এই গুলি চালিয়েছে, সেটি সম্পর্কে এখনও কোনও তথ্য মেলেনি। আরও পড়ুন: J P Nadda at Birbhum: অনুব্রতর গড় বীরভূমে 'পিসি-ভাইপো'-কে জোরাল আক্রমণ জে পি নাড্ডার

মঙ্গলবার জে পি নাড্ডার কর্মসূচিকে ঘিরে যখন উত্তেজনা তুঙ্গে। ঠিক তখনই নাড্ডার সভায় যোগ দিতে যাওয়ার পথে বিজেপি কর্মীদের বাস লক্ষ্য করে দিনেদুপুরে গুলি চালানোর অভিযোগ ওঠে। ঝিটকার জঙ্গল থেকে বিজেপি কর্মীদের বাস লক্ষ্য করে গুলি চালানো হয়। যদিও এই ঘটনায় কোনও হতাহতের খবর মেলেনি। এই হামলার জেরে তৃণমূলকে কাঠগড়ায় দাঁড় করিয়েছে বিজেপি। গেরুয়া শিবিরের অভিযোগ, তৃণমূল আশ্রিত দুস্কৃতীরাই এই হামলার জন্য দায়ী। যদিও শাসক দল এই অভিযোগ ভিত্তিহীন বলে দাবি করেছে।

বিজেপির দাবি, জে পি নাড্ডার জনসভায় এত ভিড় দেখে আতঙ্কিত হয়ে পড়েছে রাজ্য সরকার। সেই কারণেই বিজেপি কর্মী সমর্থকদের উপরে হামলা চালানো হয়েছে বলে অভিযোগ। বিজেপির সর্বভারতীয় সভাপতির মিছিলে যাতে দলের নেতা-কর্মীরা যোগ দিতে না পারেন, সেই কারণেই হামলা চালানো হয়েছে বলে অভিযোগ।